গাজীপুরে ট্রাকচাপায় কলেজছাত্রের মৃত্যু

টঙ্গী-পূবাইল (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১০:০৫

গাজীপুর মহানগরীর ৪০ নং ওয়ার্ডের মাজুখান টঙ্গী-কালীগঞ্জ মহাসড়কে ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী কলেজছাত্র নিহত হয়েছেন। এসময় আরও একজন মোটরসাইকেল আরোহী আহত হন।

রবিবার রাত ৯টার দিকে গাজীপুরের পূবাইল থানাধীন মাজুখান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আব্দুল্লাহ আল জাবের হিমেল (২০)। তিনি গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন মাজুখান গ্রামের আব্দুল জব্বারের ছেলে। হিমেল মাইলস্টোন কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী। আহতের নাম সাব্বির (২০)। তিনিও একই এলাকার আরমান হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, রাত ৯টায় মাজুখান এলাকার ময়লা পট্টির সামনে মোটরসাইকেলটি একটি ট্রাককে অতিক্রম করার সময় বিপরীত দিক থেকে আসা অপর ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে সিলমুন স্পেশালাইজড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) প্রেরণ করেন। সেখানে নেয়ার পথে তিনি মারা যান। আহত অপর আরোহীকে রাজধানীর পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পূবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম জানান, রাতে মাজুখান এলাকায় একটি সড়ক দুর্ঘটনার খবর পাই। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় মোটরসাইকেল চালককে হাসপাতাল নেয়ার পথে তার মৃত্যু হয়। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :