গাছবোঝাই ট্রাক উল্টে পড়ল বাড়িতে, ঘুমন্ত শিশুর মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ জানুয়ারি ২০২৩, ১১:৪৮ | প্রকাশিত : ০৯ জানুয়ারি ২০২৩, ১০:৩৭

কুড়িগ্রাম সদর উপজেলায় গাছবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বাড়ির ওপর পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও তিনজন।

রবিবার রাত ১০টার দিকে সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশুর নাম মুসা মিয়া (১০)। সে উপজেলার যাত্রাপুর ইউনিয়নের নেওয়ানী পাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, শিমুল গাছবোঝাই একটি ট্রাক সদরের পাঁচগাছী ইউনিয়ন থেকে কুড়িগ্রাম যাওয়ার পথে যাত্রাপুর ইউনিয়ন পরিষদের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে একটি ঘরের ওপর উঠে যায়। সেই ঘরেই ঘুমাচ্ছিল মুসা নামের ওই শিশু। পরে ট্রাকটির ভেতর থেকে মুমূর্ষু অবস্থায় শিশুটি তাৎক্ষণিকভাবে উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল গফুর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একটি গাছবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ইউনিয়ন পরিষদের সামনে একটি বাড়ির ওপর পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু হয়। ওই বাড়িতে আশপাশের লোকজন মিলে পিকনিকের আয়োজন ছিল। পিকনিকের কারণে বাড়ির লোকজন বাইরে ছিল। না হলে হতাহতের ঘটনা আরও বাড়তো।

এ বিষয়ে কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ শাহারিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করছেন। তিনি বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :