মুন্সীগঞ্জে এক্সপ্রেসওয়েতে পিকআপকে প্রাইভেটকারের ধাক্কা, আহত ২

মুন্সিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০২৩, ২১:৫৩

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ের মুন্সিগঞ্জ শ্রীনগরে দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছনে থেকে প্রাইভেটকারে ধাক্কায় দুজন আহত হয়েছেন। শনিবার রাত পৌনে ৮টার দিকে ছনবাড়ী এলাকায় এক্সপ্রেসওয়ের ঢাকামুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

আহত স্বর্ণালী (২৬), অপু সূত্রধর (৩০)। দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। আহত দুজনের বাড়ি রাজধানীর যাত্রাবাড়িতে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ছনবাড়ি এলাকায় পিকআপটি দাঁড়িয়ে ছিল। এসময় মাওয়া থেকে ঢাকার অভিমুখে আসা দ্রুতগতির প্রাইভেটকারটি পেছন থেকে পিকআপকে ধাক্কা দেয়। এতে দুমড়েমুচড়ে যায় প্রাইভেটকারে সামনের অংশ। প্রাইভেটকারের চার যাত্রীর মধ্যে আহত হয় দেবর অপু সূত্রধর ও ভাবি স্বর্ণালী। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে পিকআপে এসময় কেউ ছিল না।

আহত স্বর্ণালীর স্বামী পলাশ জানান, মাওয়া থেকে ঢাকায় যাত্রাবাড়ির উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, সড়ক দুর্ঘটনায় আহত একজন নারী ও একজন পুরুষ হাসপাতালে ভর্তি হয়েছে। দুজনের মাথায় ও শরীরে আঘাত রয়েছে। তাদের চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

হাসাড়া হাইওয়ে থানার ইনচার্জ শামীম জানান, দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি ঘটনাস্থল থেকে সরিয়ে ফেলা হয়েছে। আহতরা হাসপাতালে রয়েছে। সড়কে বর্তমানে গাড়ি চলাচল স্বাভাবিক রয়েছে।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :