ডোমারে স্বামীর মৃত্যু শোকে স্ত্রীর মৃত্যু

ডোমার (নীলফামারী) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০২৩, ১৯:১২ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০২৩, ১৯:১০

নীলফামারী জেলার ডোমারে স্বামী সহিদুল ইসলাম প্রামানিক (৬৫) মারা যাওয়ার ৫ ঘণ্টা পর স্বামী শোকে মৃত্যুর কোলে ঢলে পড়েন স্ত্রী হাওয়া বেগম(৫৫)। একই মাঠে দুটি জানাজা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে ডোমার পৌর শহরের চিকনমাটি(সাহাপাড়া) এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সহিদুল ইসলাম চিকনমাটি এলাকার মৃতঃ মজির উদ্দিন প্রামানিকের ছেলে। একসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তাদের ৬টি মেয়ে সন্তান রয়েছে। তারা সকলেই বিবাহিত।

প্রতিবেশী সামাদ ও রিমু জানান, ভোরে ফজরের নামাজ পড়ে গরু-ছাগল মাঠে বেধে বাড়িতে আসেন সহিদুল ইসলাম। এর কিছুক্ষণ পর তার খারাপ লাগতে শুরু করে। এ সময় পরিবারের লোকেরা তাকে হাসপাতালে নেওয়ার পথেই সকাল ৭টার দিকে তার মৃত্যু ঘটে। স্বামীর মৃত্যুর সংবাদে বার বার জ্ঞান হারান স্ত্রী হাওয়া বেগম। বাদ জোহর সহিদুল ইসলামকে দাফনের প্রস্তুতির জন্য গোসল করানোর পর দুপুর ১২টার দিকে জ্ঞান হারিয়ে ফেলেন স্ত্রী হাওয়া বেগম। স্বজনরা প্রথমে মনে করেছিলেন কাঁদতে কাঁদতে হয়তো তিনি অজ্ঞান হয়ে পড়েছে। এ সময় তার জ্ঞান ফেরাতে স্বজনরা মুখে ও দাঁতে পানি ছিটালেও তার কোন সারাশব্দ না মেলায় তাকে স্থানীয় ডক্টরস ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক তাকে হাওয়া বেগমকে মৃত ঘোষণা করেন।

বাদ আছর একই সাথে ডোমার কেন্দ্রীয় ঈদগাঁহ মাঠে জানাযার নামাজ শেষে তাদের দাফন কাজ সম্পন্ন হয়।

(ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :