নিজের পরিচালিত সিনেমা নিয়ে ঢাকার উৎসবে শ্রীলেখা

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০২৩, ১৫:৪৮

অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনার সঙ্গে যুক্ত আছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। ‘এবং ছাদ’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য সিনেমা প্রযোজনা ও পরিচালনা করেছেন তিনি। যেটি ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ২১তম আসরে অফিসিয়াল সিলেকশনে জায়গা পেয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) ২১তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পর্দা উঠেছে। আজ (সোমবার) বিকেল ৫টায় শাহবাগের জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে প্রদর্শিত হবে ‘এবং ছাদ’। ছবিটি বিনামূল্যে দেখার সুযোগ পাবেন দর্শক।

কলকাতার দর্শক শ্রীলেখার ছবিটি দেখে প্রশংসা করেছে। এবার দেখার পালা ঢাকার দর্শকদের কী প্রতিক্রিয়া। তাইতো দর্শক সারিতে বসে উপভোগ করবেন নিজের বানানো সিনেমাটি। এর জন্য রোববার (১৫ জানুয়ারি) ঢাকায় এসেছেন শ্রীলেখা।

প্রসঙ্গত, শ্রীলেখা পরিচালিত ‘এবং ছাদ’ সিনেমার গল্প উত্তর কলকাতার একটি ছাদকে ঘিরে। এতে মধ্যবয়সী এক গৃহবধূর চরিত্রে অভিনয় করেছেন শ্রীলেখা। অভিনয়ে আরও আছেন ছোট পর্দার অভিনেতা প্রীতম দাস। পরিচালনার পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেছেন অভিনেত্রী।

‘এবং ছাদ’ শ্রীলেখার দ্বিতীয় নির্মাণ। এর আগে ‘বেটার হাফ’ নামের আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। তবে নির্মাতার চেয়ে অভিনয়শিল্পী হিসেবেই ভারত ও বাংলাদেশে বেশি পরিচিতি রয়েছে তার।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :