পূবালী ব্যাংকের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২৩’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৩, ১৯:৩৭

পূবালী ব্যাংক লিমিটেডের ঢাকার তিন অঞ্চল (উত্তর, কেন্দ্রীয়, দক্ষিণ) এবং নারায়ণঞ্জ ও গাজীপুর অঞ্চলের সব শাখা ব্যবস্থাপক, উপশাখা ব্যবস্থাপক এবং ইসলামী ব্যাংকিং উইন্ডো প্রধানদের অংশগ্রহণে শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ব্যাংকের প্রধান কার্যালয়ের অডিটোরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইছা এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহাদাত হোসেন। সম্মেলনে সভাপতিত্ব করেন ঢাকা উত্তর অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক এ এস সিরাজুল হক চৌধুরী, ঢাকা কেন্দ্রীয় অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক সুলতানা সরিফুন নাহার, ঢাকা দক্ষিণ অঞ্চল প্রধান ও মহাব্যবস্থাপক মোঃ কামরুজ্জামান, নারায়ণঞ্জ অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক এ, কে, এম, আব্দুর রকীব এবং গাজীপুর অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক চৌধুরী আব্দুল ওয়াহিদ। জেনারেল ব্যাংকিং ও অপারেশন বিভাগের মহাব্যবস্থাপক মোঃ ফয়জুল হক শরীফ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন।

প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ আলী উন্নততর ও আধুনিক ব্যাংকিং সেবা প্রদানের মাধ্যমে ব্যাংকের ব্যবসা সম্প্রসারণের জন্য আহ্বান জানান। সম্মেলনে ব্যাংকের ২০২৩ সালে ব্যাংকের নির্ধারিত লক্ষ্যমাত্রা অর্জনের বিভিন্ন কৌশল ও দিক নিয়ে আলোচনা করা হয়। ভালো ঋণ গ্রহীতা নির্বাচন করে নতুন ঋণ প্রদান এবং ব্যাংকের ব্যবসা বৃদ্ধির জন্য অঞ্চল ও শাখা প্রধানদের প্রতি আহ্বান জানান। খেলাপী ঋণ, শ্রেণীকৃত এবং অবলোপনকৃত ঋণ আদায়ে সচেষ্ট হতে এবং নতুনভাবে কোন ঋণ যাতে কোন অবস্থাতেই খেলাপী বা শ্রেণীভুক্ত না হয় সে দিকে সকল অঞ্চল প্রধানকে বিশেষ নজরদারি ও নিবিড় তত্ত্বাবধানের জন্য তিনি নির্দেশ প্রদান করেন।

সম্মেলনে ব্যাংকের প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপকরা এবং উর্ধ্বতন নির্বাহীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-২০ উদ্বোধন করলেন পরীমনি

ন্যাশনাল ব্যাংকের কচুক্ষেত উপশাখার উদ্বোধন

নিষেধাজ্ঞা সত্ত্বেও ইরানের তেল খাতের প্রবৃদ্ধি দ্বিগুণ

সয়াবিন তেলের দাম লিটারে কমল ১০ টাকা, শুক্রবার থেকে কার্যকর

বাজারে চিনির কৃত্রিম সংকট, খুচরা বিক্রেতা ও ক্রেতাদের ক্ষোভ

ভাষাসৈনিক আব্দুল মতিন স্মৃতি পদক পেলেন তাজমিনউর রহমান

ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ডেভেলপমেন্ট প্রোগ্রাম অনুষ্ঠিত

ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানির শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

শেষ হলো ঢাকা স্কুল অব ইকোনমিক্সের তিন দিনব্যাপী আন্তর্জাতিক কনফারেন্স

মুডি’স মূল্যায়নে সোশ্যাল ইসলামী ব্যাংকের অবস্থান সুদৃঢ়

এই বিভাগের সব খবর

শিরোনাম :