ইমরানের গানে মডেল ভারতের স্যান্ডি ও দিশা, শুটিং কাশ্মীরে!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৭

দুই বাংলার প্রজেক্টে কাজ করছেন জনপ্রিয় গায়ক ইমরান মাহমুদুল। গানটির শিরোনাম ‘তুমি কেমন করে’। রোমান্টিক ঘরানার এ গানটির শুটিং শুরু হবে কাশ্মীরের লোকেশানে। গানটির ভিডিও পরিচালনার দায়িত্বে রয়েছেন ভারতীয় পরিচালক ঋষি রায়চৌধুরী। সেখানে অভিনয় করবেন ‘বিগ বস’ খ্যাত স্যান্ডি রং ও দিশা।

বাংলাদেশের গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন পরিচালক ঋষি রায়চৌধুরী। তিনি বলেন, ‘পুরোপুরি ভিন্ন ধরনের এই গানটির শুটিং হবে কাশ্মীরের আউটডোর লোকেশানে। ইমরান বাংলাদেশের একজন সুপারস্টার সিঙ্গার। আশা করছি এই নতুন গানটা দর্শকদের খুব মনে ধরবে’।

ইতোমধ্যে শুটিংয়ের টিম কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দিয়েছে। গানটির সংগীত পরিচালনার দায়িত্বে রয়েছেন লিংকন। আদির প্রযোজনাতে মুক্তি পাবে এই মিউজিক ভিডিও। গানটির পরিচালনার সঙ্গে কোরিওগ্রাফিও করছেন স্বয়ং পরিচালক ঋষি রায়চৌধুরী। সিনেমাটোগ্রাফি করছেন আবির দত্ত।

এদিকে দেশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক ইমরান জানিয়েছেন, ‘ভারতীয় প্রোডাকশনের সঙ্গে এটা আমার দ্বিতীয় কাজ। পরিচালক ঋষির সঙ্গে আমার প্রথম কাজ। আশা করছি খুব ভালো হবে কাজটা। এর আগে লিংকনের সঙ্গে অনেক কাজ হয়েছে। গানটার সুর অনবদ্য। খুব তাড়াতাড়ি মুক্তি পাবে এই গান।’

(ঢাকাটাইমস/০৭ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :