শাকিব খানের অফিসে দাবা খেলায় মগ্ন ছোট ছেলে শেহজাদ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৫ | প্রকাশিত : ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০০

দুই সংসারে দুই ছেলের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার মধ্যে ছোট চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর পুত্রসন্তান শেহজাদ খান বীর। যার বয়স বর্তমানে আড়াই বছর। বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনার পর তার নানা মুহুর্তের অনেক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন বুবলী।

এদিকে প্রথমবারের মতো বাবা শাকিব খানের অফিসে পা রেখেছেন শেহজাদ খান বীর। সেখানে গিয়ে দাবা খেলায় মেতে ওঠে এই স্টারকিড। সোমবার রাতে তারই বেশকিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন বুবলি। সেখানে নাযিকা জানিয়েছেন, দাবাই নাকি শেহজাদের প্রিয় খেলা।

বাবা শাকিব খানের চেয়ারে বসা সাতটি ছবি শেয়ার করে বুবলী লিখেছেন, ‘দাবা খেলা শেহজাদ স্যারের ভীষণ প্রিয়, সে তার নিজের স্টাইলে খেলে।’মুহূর্তের মধ্যে ভাইরাল হয় যায় শাকিব-পুত্রের সে ছবি। শেহজাদকে শুভ কামনা জানায় নেটিজেনরা।

গত বছরের ২৭ সেপ্টেম্বর বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেবি বাম্পের দুটি ছবি পোস্ট করে লেখেন, ‘মি উইথ মাই লাইফ, থ্রো ব্যাক আমেরিকা’। এরপরই রহস্য ডানা বাঁধতে থাকে। সবাই বলাবলি করতে শুরু করেন, তাহলে কি বুবলী সত্যিই মা হয়েছেন? এরপরই শাকিব-বুবলী দুজনেই সন্তানের কথা স্বীকার করে নেন।

২০১৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব-বুবলী। যদিও তারকা এ জুটির সংসার গত বছর ভেঙে গেছে। এ কথা শাকিব খান একাধিক সাক্ষাৎকারে স্পষ্ট করেই জানিয়েছেন। তবে বুবলী এখনো তার সংসার ভাঙা নিয়ে মুখ খোলেননি।

শাকিব খানের বড় ছেলে আব্রাম খান জয়। প্রাক্তন স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। একসঙ্গে ৭০টিরও বেশি ছবি করেছেন এ জুটি। তারপর বিয়ে, সন্তানের অভিভাবক হওয়া। সবই হয়েছিল গোপনে। প্রকাশও পেয়েছে নানা নাটকীয়তার মাঝে। কিন্তু ২০১৮ সালে ডিভোর্স হয়ে যায় শাকিব-অপুর।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এলএম/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :