অবৈধ ওয়াকিটকি বিক্রি চক্রের মূলহোতা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:০৩

রাজধানীতে বিটিআরসির অনুমোদন ছাড়া অবৈধ ওয়াকিটকি সেট বিক্রি চক্রের মূলহোতাকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তার নাম মোহাম্মদ আলী খাঁন। এ সময়ে তার কাছ থেকে দুটি ওয়াকিটকি সেট, দুটি ব্যাটারি, দুটি চার্জার ও দুটি এন্টেনা জব্দ করা হয়।

শুক্রবার বিকাল চারটার দিকে রাজধানীর ধানমন্ডি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে র‍্যাব-৩ এর অধিনায়ক লে. কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত মোহাম্মাদ আলী খাঁন নোয়াখালী জেলার চাটখিল থানার দক্ষিন দেলিয়াই গ্রামের মো. হুমায়ন কবির খাঁনের ছেলে।

র‍্যাব জানায়, শুক্রবার বিকাল চারটার দিকে রাজধানীর ধানমন্ডি থানার সাত মসজিদ রোড এলাকায় একটি অভিযান চালায় র‍্যাব। অভিযানে অবৈধ ওয়াকিটকি সেট বিক্রয়কারী চক্রের মূলহোতা মোহাম্মাদ আলী খাঁনকে গ্রেপ্তার করা হয়। এ সময়ে তার কাছ থেকে দুইটি ওয়াকিটকি সেট, দুইটি ব্যাটারি, দুইটি চার্জার এবং দুইটি এন্টেনা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃত মোহাম্মাদ আলী খাঁনের বরাত দিয়ে র‍্যাব-৩ এর অধিনায়ক জানান, গ্রেপ্তারকৃত মোহাম্মদ আলী দীর্ঘদিন ধরে বিটিআরসির অনুমোদনছাড়া অবৈধ ওয়াকিটকি সেট বিক্রয় করে আসছেন। তিনি বৈধ পণ্যের আড়ালে এসব পণ্য বাংলাদেশে নিয়ে আসেন।

এসব অবৈধ ওয়াকিটকি সেট ব্যবহার করে অপরাধী চক্রের সদস্যরা নিজেকে আইন শৃঙ্খলা বাহিনীর পরিচয় দিয়ে বিভিন্ন ধরনের অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। এতে করে দেশের আইন শৃঙ্খলা বাহিনীর উপর জনসাধারনের আস্তা হারাচ্ছে। আর এসব অবৈধ ব্যবসায়ী ও অপরাধী চক্রের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে।

(ঢাকাটাইমস/১৮ ফেব্রুয়ারি/এএ/এসএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :