মৌলভীবাজারে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক, মৌলভীবাজার
| আপডেট : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫৩ | প্রকাশিত : ২১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২১

মৌলভীবাজারে একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযথ মর্যাদা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে।

দিবসের প্রথম প্রহরে সোমবার রাত ১২টা ১ মিনিটে মৌলভীবাজার সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের শ্রদ্ধা জানাতে মানুষের ঢল নামে।

প্রথমে পুষ্পমাল্য দিয়ে ভাষা শহীদদের শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। পরে একে একে শ্রদ্ধা নিবেদন করেন মৌলভীবাজার -৩ (সদর- রাজনগর) আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-হবিগঞ্জ সংরক্ষিত নারী আসনরে সংসদ সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাউর রহমান, পুলিশ সুপার,মোহাম্মদ জাকারিয়া, পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল হোসেন,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সুয়েব,মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালামসহ সাংবাদিক. জেলা মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ,জেলা বিএনপি,যুবলীগ,যুবদল,ছাত্রলীগ,ছাত্রদল বিভিন্ন রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন।

এ সময় ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারী – আমি কি ভুলিতে পারি’ গানের সুর বাজতে থাকে। এছাড়াও সকালে প্রভাত ফেরী করে প্রশাসন ও বিভিন্ন সামাজিক সংগঠন।

(ঢাকাটাইমস/২১ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :