নান্দনিক আয়োজনে ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ মার্চ ২০২৩, ২৩:২৮ | প্রকাশিত : ১৮ মার্চ ২০২৩, ২৩:২০

নান্দনিক আয়োজনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শনিবার মিরপুর পিওএম পুলিশ লাইনস মাঠে ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার চূড়ান্তপর্ব ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। এছাড়াও পুনাক সভানেত্রী ডা. তৈয়বা মুসাররাত জাঁহা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক।

প্রতিযোগিতার শুরুতেই বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করেন পুলিশপ্রধান। এরপর তিনি বার্ষিক ক্রীড়া প্যারেডের সালাম গ্রহণ করেন। শেষে ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্ট শুরু হয়।

প্রতিযোগিতায় বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তাদের অংশগ্রহণে ১০০ মিটার দৌড়, বালিশ যুদ্ধ, বেলুন ফোটানো, পুলিশ কর্মকর্তা ও সদস্যদের সহধর্মিণীদের অংশগ্রহণে সুরের তালে পিলো পাসিং, যেমন খুশি তেমন সাজো, হাঁটা প্রতিযোগিতা, দড়ি টানা, হাড়ি ভাঙ্গা ও শিশুদের জন্য দৌড় প্রতিযোগিতাসহ মোট ১৫টি ইভেন্ট অনুষ্ঠিত হয়। এর আগে অবশ্য রাজারবাগ পুলিশ লাইনস মাঠে ডিএমপির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার ২১টি ইভেন্টের খেলা ও পুরস্কার বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়।

অনুষ্ঠানে অতিথিরা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ প্রতিটি খেলা উপভোগ করেন। এতে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ছাড়াও বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১৮মার্চ/এসএস/

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :