ছেলের জন্মদিনে আবেগাপ্লুত বুবলী, যা লিখলেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ১৪:২৬

বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন আজ (মঙ্গলবার)। ২০২০ সালের এই দিনে মার্কিন যুক্তরাষ্ট্রের একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছিল বীরের। সেই হিসেবে আজ তার বয়স তিন বছর পূর্ণ হলো।

বিশেষ এ দিনে ছেলের প্রথম বয়সের একটি ছবি ফেসবুকে পোস্ট দিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন তারকা মা বুবলী। সেই অনুভূতি প্রকাশ করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েছেন নায়িকা।

বুবলী লিখেছেন, ‘জীবনের সবচেয়ে সুন্দর অনুভূতি এনে দিয়ে আজকের এই দিনে তুমি পৃথিবীতে এসেছিলে বাবা। তোমার নিষ্পাপ মুখের দিকে তাকিয়ে মনে হচ্ছিল আমি যেন স্বর্গে আছি! তোমাকে বুকে নেবার পর কী যে শান্তি লাগছিল!! স্বর্গের সুখ বুঝি এমনি হয়।’

অভিনেত্রী লিখেছেন, ‘তখন অনেক কেঁদেছিলাম বাবা। কিন্তু অবশ্যই তা অনেক শান্তি আর সুখের কান্না ছিল। তুমি আমার অক্সিজেন লক্ষীমানিক, আমার পুরো পৃথিবী! অনেক অনেক দোয়া আর ভালোবাসা তোমার জন্য। শুভ জন্মদিন আমার কলিজা বাবা❤️Shehzad Khan Bir।’

তবে বাদ যাননি শেহজাদ খান বীরের বাবা ঢালিউড সুপারস্টার শাকিব খানও। তিনিও নিজের সঙ্গে তোলা ছোট ছেলের একটি ছবি তার ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন। কিং খান ইংরেজিতে লিখেছেন, হ্যাপি বার্থডে বাবা।’

গত কয়েক মাসে একাধিক সাক্ষাৎকারে শাকিব খান পরিষ্কার করেই জানিয়েছেন, প্রথম স্ত্রী অপু বিশ্বাসের মতো দ্বিতীয় স্ত্রী বুবলীর সঙ্গেও তার কোনো ধরনের সম্পর্ক নেই। তবে দুই ছেলের প্রতি তার টান সবসময়ই আছে, আজীবন থাকবেও। ছোট ছেলের জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়ে সেটা আরও একবার প্রমাণ করলেন।

২০১৮ সালে গোপনে বিয়ে করেছিলেন শাকিব খান ও বুবলী। ২০২০ সালের ২১ মার্চ আমেরিকাতে ছেলে শেহজাদ খান বীরের জন্মও হয়েছিল গোপনে। অবশেষে গত বছরের সেপ্টেম্বরে ফেসবুকে ছবিসহ পোস্ট দিয়ে সবকিছু প্রকাশ করেন বুবলী। শাকিব খানও তাতে মান্যতা দেন।

এর আগে ২০০৮ সালে প্রথম স্ত্রী অপু বিশ্বাসকেও গোপনে বিয়ে করেছিলেন কিং খান। এরপর ২০১৬ সালে কলকাতায় বড় ছেলে আব্রাহাম খান জয়ের জন্মও হয়েছিল গোপনে। পরের বছর একটি টিভি চ্যানেলে গিয়ে সবকিছু ফাঁস করেন অপু বিশ্বাস। এর কয়েক মাস পরেই তাকে ডিভোর্স দেন শাকিব।

স্ত্রীর সঙ্গে দেন-দরবার না থাকলেও ছেলে আব্রাহাম খান জয় ঢালিউড সুপারস্টারের চোখের মনি। ফুসরত পেলেই তিনি বড় ছেলের সঙ্গে সময় কাটান, তাকে কাছে টেনে নেন। দূরে থাকলে ভিডিও কলে কথা বলেন। একই নিয়ম জারি ছোট ছেলে শেহজাদ খান বীরের বেলায়ও।

(ঢাকাটাইমস/২১মার্চ/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :