বিএনপি ক্ষমতায় আসার জন্য বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে: কামরুল ইসলাম

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মার্চ ২০২৩, ২২:১৯

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, ‘বিএনপি জনগণকে ভালোবাসে না, মানুষের ভোটের দরকার হয় না। তারা কীভাবে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসবে সেটার জন্য বিদেশিদের কাছে ধরনা দেয়। কিন্তু আমাদের মানুষের ভোট দরকার, আওয়ামী লীগেরও জনগণের ভোট দরকার। মানুষের কষ্ট নিয়ে বিএনপি আন্দোলন করে, কিন্তু জনগণ সেই আন্দোলন সমর্থন করে না। জনগণ বিশ্বাস করে, এই কষ্ট থেকে একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনাই তাদের উত্তরণ করতে পারে।’

মঙ্গলবার (২১ মার্চ) সকালে কেরানীগঞ্জ মডেল থানার রুহিতপুর ইউনিয়নের সোনাকান্দা উচ্চ বিদ্যালয়ের সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যুক্তরাষ্ট্র আজ গণতন্ত্রের কথা বলে। ওদের দেশের নির্বাচন দেখে না। ট্রাম্পের নির্বাচন যতটা বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ হয়েছে যুক্তরাষ্ট্রের ইতিহাসে এমন বিতর্কিত ও প্রশ্নবিদ্ধ নির্বাচন হয়নি। তারা আবার বলে, বাংলাদেশের নির্বাচন সুষ্ঠু হয়নি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নশীল রাষ্ট্রের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মহামারী করোনা কাটিয়ে উঠে, ইউক্রেন-রাশিয়ার যুদ্ধের কারণে এখন একটু সাময়িক সমস্যা হচ্ছে। সব দেশেই সমস্যা হচ্ছে, যুক্তরাষ্ট্রের কয়েকটি ব্যাংক বন্ধ হয়ে গেছে।’ যারা আজ রাষ্ট্রের বিরুদ্ধে বদনাম করে, ষড়যন্ত্র করে বিদেশিদের খেপিয়ে তুলে হস্তক্ষেপ করার সুযোগ করে দেয়, তাদের আগামী নির্বাচনে প্রত্যাখ্যান করার আহ্বান জানান তিনি।

বিএনপিকে নির্বাচনে আসার অনুরোধ করে কামরুল ইসলাম বলেন, ‘তত্ত্বাবধায়ক সরকারে যাওয়ার কোনো সুযোগ নেই, পরিষ্কার কথা। নির্বাচন হবে সংবিধান মেনে। নির্বাচনকালীন সময়ে নেতৃত্ব দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিএনপি সে নির্বাচনে তাদের শেষ অস্তিত্ব নিয়ে অংশগ্রহণ করবে। নির্বাচন কমিশনকে কোনোভাবে প্রভাবিত করা হবে না। এরপরেও যদি বিএনপি নির্বাচনে না আসে, তাহলে তারা অস্তিত্ব সংকটে পড়বে।’ অনুষ্ঠানে আরও বক্তব্য দেন, কেরানীগঞ্জ মডেল থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিম, সাধারণ সম্পাদক হাজী আলতাফ হোসেন বিপ্লব, সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম হিলটন, বীর মুক্তিযোদ্ধা হাজী সলিম প্রমুখ।

(ঢাকাটাইমস/২১মার্চ/এসএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বিরোধী দলের নেতাকর্মীদের ওপর সরকার জুলুম-অত্যাচার অব্যাহত রেখেছে: মির্জা ফখরুল

সাম্প্রদায়িকতার মাধ্যমে আমাদের ঐতিহ্য নষ্ট করতে দেব না: নাছিম

ডা. জাফরুল্লাহ চৌধুরী ছিলেন অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কণ্ঠস্বর

উপজেলা নির্বাচনে যাচ্ছে না বিএনপি

ভিন্নমত নির্মূলে প্রশাসন ও আদালতকে অস্ত্র হিসেবে ব্যবহার করছে সরকার: গণঅধিকার পরিষদ

নেতানিয়াহু হিটলারের চেয়েও ভয়ংকর: ওবায়দুল কাদের 

বিশ্ব পরিস্থিতিতে দেশের সংকট সামাল দেওয়া কঠিন: ওবায়দুল কাদের 

ঐতিহাসিক মুজিবনগর দিবসে আ.লীগের কর্মসূচি

ঢাকা উত্তরে এক নেতার 'পকেট কমিটি', বলয়ে জিম্মি দক্ষিণ বিএনপি 

নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

এই বিভাগের সব খবর

শিরোনাম :