শাকিবের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মুখ খুললেন সেই ভুক্তভোগী নারী

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৩, ১৯:০৫

গত কয়েকদিন ধরে ঢালিউডের সবচেয়ে আলোচিত খবর চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণ-কাণ্ডের অভিযোগ। এ নিয়ে চলছে পক্ষে-বিপক্ষে সমালোচনা।গত কয়েকদিনে টক অব দ্যা কান্ট্রিতে রূপ নিয়েছে শাকিব খানের বিরুদ্ধে প্রযোজক রহমত উল্ল্যাহর তোলা ধর্ষণ অভিযোগ।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়া গিয়ে শাকিব খান ধর্ষণ করেন এবং সেখানে গ্রেপ্তারও হয়েছিলেন বলে দাবি করেন রহমত উল্ল্যাহ। বিপরীতে শাকিব ওই প্রযোজককে ‘প্রতারক ও বাটপার’ বলে মন্তব্য করেন। এ নিয়ে রহমত উল্ল্যাহ লিগ্যাল নোটিশ পাঠান এবং চিত্রনায়কও প্রতারণা ও হত্যার হুমকির অভিযোগ এনে মামলা করেন পাল্টা।

সবশেষ বৃহস্পতিবার (২৩ মার্চ) শাকিব মামলা করে সাংবাদিকদের বলেন, ‘এখন আমি বিজয়ের হাসি হাসছি। কারণ আমি আমার পরিবার ও সবাইকে এটা বোঝাতে পেরেছি যে, এসব একটা ফাঁদ ছিল। আমার ফ্যান-ফলোয়াররা এখন নিশ্চিন্তে কথা বলতে পারবেন।’

এদিকে, প্রযোজক রহমত উল্ল্যাহর অভিযোগপত্রে যে নারীকে শাকিব ধর্ষণ করেছেন বলে উল্লেখ করা হয়েছে, ওই নারী এ ব্যাপারে কথা বলেছেন। দেশের একটি সংবাদমাধ্যমকে অস্ট্রেলিয়ান ওই নারী জানিয়েছেন, বাংলাদেশে তার প্রসঙ্গ টেনে যেসব অভিযোগ আনা হয়েছে, সেসব কিছুই জানেন না তিনি।

‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার ব্যাপারে ওই নারী প্রযোজক বলেন, ‘সিনেমাটি সম্পূর্ণ করা হবে কিনা, এ ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি আমরা। আমার ব্যক্তিগত বিষয়ে যেসব কথা হচ্ছে, এ জন্য কাউকে আমি অনুমতি দিইনি। এ নিয়ে যে পদক্ষেপ নেয়া হবে, সেটাও জানতাম না আমি।’

এর আগে গত ১৫ মার্চ (বুধবার) বিকেলে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, শিল্পী সমিতি ও ক্যামেরাম্যান সমিতি বরাবর শাকিবের বিরুদ্ধে মিথ্যা আশ্বাস, অসদাচরণ ও ধর্ষণের মতো গুরুতর বিষয়ে লিখিত অভিযোগ জানান ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার প্রযোজক রহমত উল্ল্যাহ।

নির্মিতব্য ‘অপারেশন অগ্নিপথ’ (২০১৭) সিনেমায় অসদাচরণ, মিথ্যা আশ্বাস, ধর্ষণ (NSW Police reference no: E 62494959) এবং পেশাগত অবহেলার মাধ্যমে চলচ্চিত্রটির ক্ষতি সাধন, চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়ায় নিরুপায় হয়ে অভিযোগ করেছেন বলে অভিযোগেপত্রে উল্লেখ করেছেন অস্ট্রেলিয়া প্রবাসী এ বাঙালি প্রযোজক।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএম)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :