উপমন্ত্রী শামীমের উদ্যোগে নড়িয়া-সখিপুরে ছাত্রলীগের ইফতার বিতরণ শুরু

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২৩, ২১:৫৪

প্রতি বছরের ন্যায় পবিত্র রমজান মাস উপলক্ষে পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীমের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলা ও কলেজ এবং সখিপুর থানা ছাত্রলীগ ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছে। শুক্রবার দুপুরের পর থেকেই নড়িয়া ও সখিপুরের বিভিন্ন বাজারে নানান শ্রেণি পেশার মানুষের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

এ কার্যক্রমে নড়িয়ায় নেতৃত্ব দিচ্ছেন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ইমরান খালাসী এবং সখিপুরে নেতৃত্ব দিচ্ছেন থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও সাধারণ সম্পাদক ইমরান বেপারী।

এ ব্যাপারে নড়িয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আসাদুজ্জামান বিপ্লব ও নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক ইমরান খালাসী বলেন, প্রতি বছরের ন্যায় পবিত্র রমজান মাস উপলক্ষে পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির উদ্যোগে এবারও আমরা নড়িয়ার প্রতিটি বাজার ও এলাকায় নানা শ্রেণি-পেশার সম্মানিত রোজাদারের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করেছি। এভাবেই ছাত্রলীগ মানবিক করে যাবে।

সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার ও সাধারণ সম্পাদক ইমরান বেপারী বলেন, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির উদ্যোগে পবিত্র রমজানে মাসব্যাপী সখিপুরে ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রম পালন করে থাকে। এবারও প্রিয় নেতা আমাদের মাধ্যমে সখিপুরে নানান শ্রেণি-পেশার সম্মানিত রোজাদারদের প্রতিদিন ইফতার বিতরণ করছেন। এজন্য জননেতা একেএম এনামুল হক শামীম এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

(ঢাকাটাইমস/২৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :