জীবননগর সীমান্তে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ১৭:১৮

চুয়াডাঙ্গার জীবননগর সীমান্তে চোরাচালানের সময় ৭টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার দুপুর ১টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন ঝিনাইদহের মহেশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ভারতে স্বর্ণ চোরাচালানের গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে জীবননগর উপজেলার মোল্লাবাড়ীর মোড় এলাকায় অভিযান চালায় বিজিবি।

এ সময় এক সন্দেহভাজন ব্যক্তিকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় খাকী কসটেপ দিয়ে মোড়ানো ৭টি স্বর্ণের ফ্লাট বার। যার ওজন ৮২৯.২৭ গ্রাম বা ৭১ ভরি ৪ রতি। যার আনুমানিক মূল্য ৬৩ লাখ ৯৩ হাজার ৭৫০ টাকা। আটক চোরাকারবারী জুয়েল হোসেন দর্শনা পৌর এলাকার দক্ষিণ চাদপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে।

মহেশপুর-৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, স্বর্ণের ফ্লাট বারগুলো শুল্ক কর ফাকি দিয়ে জীবননগর সীমান্ত দিয়ে ভারতে পাচারের জন্য নিয়ে যাচ্ছিল জুয়েল। তার বিরুদ্ধে জীবননগর থানায় মামলা দায়ের ও স্বর্ণের ফ্লাট বারগুলো চুয়াডাঙ্গা ট্রেজারি অফিসে জমা দেয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। (ঢাকাটাইমস/২৫মার্চ/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :