সেরা মিউজিক শোর পুরস্কার পেল বেনুকা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২৩, ২০:১০

টেলিভিশন রিপোর্টার্স এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ট্রাব আয়োজিত মিউজিক অ্যাওয়ার্ড-২০২২ এ সেরা ওটিটি মিউজিক শোর পুরস্কার পেয়েছে বেনুকা।

ট্রাব এবারই প্রথম ওটিটি মিউজিক শো’ ক্যাটাগরি যুক্ত করে। ওটিটি হচ্ছে- ওভার দি টপ। অর্থ্যাৎ ইন্টারনেট এর মাধ্যমে ফিল্ম বা টেলিভিশন কনটেন্ট দর্শকের কাছে পৌঁছে দেয়া। যদিও এখন ওটিটি প্লাটফর্মে ইউটিউব এবং কিছু সামাজিক যোগাযোগ মাধ্যম বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

সম্প্রতি রাজধানীর ঢাকা ক্লাবে এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে ভিসতা অ্যান্ড্র্রয়েড টিভি নিবেদিত ট্রাব মিউজিক অ্যাওয়ার্ড-২০২২ এর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়।

বেনুকা’র পক্ষে পুরস্কার গ্রহণ করেন পরিকল্পনাকারী ও উপস্থাপক উদয় হাকিম। পুরস্কার তুলে দেন ট্রাব সভাপতি সালাম মাহমুদ, প্রথিতযশা সঙ্গীত শিল্পী ফেরদৌস আরা, সাংবাদিক নেতা মোল্লা জালাল, জাতীয় প্রেসক্লাবের সাধারন সম্পাদক শ্যামল দত্ত, ভিসতা’র ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, বাংলাদেশ প্রাণীবিজ্ঞান সমিতির সভাপতি অধ্যাপক ড. হামিদা খানমসহ প্রমূখ। এসময় আরও উপস্থিত ছিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী ফকির সাহাবুদ্দিন চৌধুরী, রবি চৌধুরী, মনির খান, এসডি রুবেল, গীতিকার ও শিল্পী হাসান মতিউর রহমান, মেহরীন, আলম আরা মিনু, কামরুজ্জামান রাব্বি, গীতিকার এনামুল কবীর সুজন প্রমূখ।

এ প্রসঙ্গে উদয় হাকিম জানান, বেনুকা হচ্ছে একটি মিউজিক্যাল ল্যাব শো। সব ধরনের গান বা মিউজিক নিয়ে কাজ করছে বেনুকা। এখানে সঙ্গীত নিয়ে গবেষণা হচ্ছে। গানের পাশাপাশি আড্ডায় উঠে আসছে সঙ্গীতের নানা দিক। দেশের সঙ্গীতাঙ্গনে বেনুকা ভিন্নমাত্রা যোগ করবে এবং দ্রুতই বেনুকা জনপ্রিয় হয়ে উঠবে বলে তার প্রত্যাশা। একটি সম্ভাবনাময় ইউটিউব চ্যানেলকে পুরস্কৃত করায় তিনি আয়োজকদের ধন্যবাদ জানান। বেনুকা টিমের প্রতিটি সদস্যকে এই পুরস্কার উৎসর্গ করেন তিনি।

উল্লেখ্য, এর আগে তিনি ত্রিবেণী নামে একটি অনুষ্ঠান করতেন। যেটি ওটিটি প্লাটফর্মে এখনো খুব জনপ্রিয়। উদয় হাকিম গীতিকার এবং ভ্রমন গদ্য লেখক হিসেবে সমধিক পরিচিত।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :