গোপালগঞ্জে বিএনপির ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ এপ্রিল ২০২৩, ২১:০১

গোপালগঞ্জে বিএনপির ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার গোপালগঞ্জের কাশিয়ানীতে অনুষ্ঠিত গোপালগঞ্জ-১-এর মুকসুদপুর-কাশিয়ানী উপজেলা, পৌর বিএনপি ও সকল অঙ্গ সংগঠন আয়োজিত এ ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান।

ইফতার মাহফিলপূর্বক সভায় সেলিমুজ্জামান সেলিম বলেন, গোপালগঞ্জের মাটি থেকেই এই অবৈধ ফ্যাসিস্ট সরকারের পতন আন্দোলন ত্বরান্বিত করা হবে।

তিনি বলেন, আজ দেশের মানুষের অধিকার হারিয়ে গেছে, মানুষের স্বাধীনতা নেই- মানুষের অধিকার ফিরিয়ে দিতে হবে। এজন্য আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সেলিম বলেন, সারাদেশের মানুষ এই সরকারকে বিদায় দেয়ার জন্য আন্দোলন শুরু করেছে, শুধু বাংলাদেশ নয় সারা পৃথিবীর গণতান্ত্রিক দেশ এই ফ্যাসিস্ট সরকারকে বিদায় দেওয়ার জন্য সোচ্চার ভূমিকা পালন করছে। আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে এই সরকারকে বিদায় জানাতে হবে। সেই আন্দোলনে মুখ্য ভূমিকা পালন করবে গোপালগঞ্জ জেলা বিএনপি।

ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- গোপালগঞ্জ জেলা বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা শরীফ রাফিকুজ্জামান, সদস্য কেএম বাবর, তৌফিকুল ইসলাম, জেলা যুবদলের সভাপতি সিকদার শহিদুল ইসলাম লেলিন, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফজলুল কবির দারা, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন হিরা, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি ইমরুল কায়েস, কাশিয়ানী উপজেলা বিএনপির আহবায়ক বাবু শংকর মিত্র, সদস্য সচিব গোলাম মোস্তফা, মুকসুদপুর উপজেলা বিএনপির আহবায়ক আ. সালাম খান, সদস্য সচিব তরিকুল ইসলাম রাজুসহ বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৪এপ্রিল/জেবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :