শরীয়তপুর-চাঁদপুর সড়কে উল্টে গেছে মালবাহী ট্রাক, যানবাহন চলাচল বন্ধ

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ এপ্রিল ২০২৩, ১৪:০০

শরীয়তপুর-চাঁদপুর সড়কে মাছ ও গবাদিপশুর খাদ্য বোঝাই একটি ট্রাক উল্টে আড়াআড়িভাবে পড়ে আছে। এতে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

রবিবার বেলা ১১টার দিকে একটি মালবাহী ট্রাকটি শরীয়তপুর সদর উপজেলার মধ্যপাড়া এলাকায় সড়কের ওপর উল্টে যায়। মাছ ও গবাদিপশুর খাদ্য বোঝাই করে ট্রাকটি মাদারীপুর হতে চট্রগ্রামের উদ্দেশে রওনা করেছিল। দীর্ঘ সময় যানবাহন চলাচল বন্ধ থাকায় সড়কে শতাধিক গাড়ি আটকা পড়েছে। ছোট যানবাহনগুলো বিকল্প সড়ক ধরে চলাচল করছে।

ট্রাফিক পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, শরীয়তপুর-চাঁদপুর সড়কটি জেলা শহরের মনোহর বাজার থেকে ভেদরগঞ্জের নরসিংহপুর ফেরিঘাট পর্যন্ত ৩৫ কিলোমিটার। সড়কটি দিয়ে দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের প্রায় ৩০টি জেলার যানবাহন চট্রগ্রাম অঞ্চলে যাতায়াত করে। সড়ক থেকে ট্রাকটি এখন পর্যন্ত সরাতে না পারায় কোনো ধরণের যানবাহন চলাচল করতে পারছে না। ওই সড়ক দিয়ে স্থানীয় ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট উপজেলার যানবাহন চলাচল করে। এমন পরিস্থিতে স্থানীয় ও ছোট যানবাহন বিকল্প সড়ক দিয়ে চলাচল করছে। অন্যদিকে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও চট্রগ্রাম অঞ্চলের যাতায়াত করা যানবাহনসমূহ আটকা পড়েছে।

ট্রাফিক ইন্সপেক্টর (টিআই প্রশাসন) নিজাম হোসেন বলেন, মালবাহী ট্রাকটি সরানোর জন্য আমরা মাদারীপুর থেকে রেকার নিয়ে আসছি। চালক ও হেল্পার উপস্থিত নেই বলে ট্রাকটি সরানো যাচ্ছে না। এখন তেমন যানজট নেই। বিকল্প পথে ছোট গাড়িগুলো চলছে।

(ঢাকাটাইমস/৩০এপ্রিল/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :