গাইবান্ধায় নিখোঁজ ৪ বছরের শিশুর সন্ধান মেলেনি এখনো, কাঁদছে পরিবার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ মে ২০২৩, ১৮:৩২

গাইবান্ধার পলাশবাড়িতে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়েছেন বায়েজিদ নামে চার বছরের এক শিশু।

মঙ্গলবার(৯ মে) দুপুরে বায়োজিদের সন্ধানে পলাশবাড়ি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার মা রায়হানা বেগম। এর আগে গতকাল সোমবার(৮ মে) বিকেল তিনটার দিকে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় সে। নিখোঁজ শিশু বায়োজিদ পলাশবাড়ি উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর ছেলে।

এদিকে শিশু বায়োজিদকে ফিরে পেতে তালুক ঘোড়াবান্দা গ্রামসহ আশপাশের কয়েকটি ইউনিয়নে মাইকিং করা হয়েছে। শিশু বায়েজিদকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার। এমন ছোট শিশুর নিখোঁজ হওয়ার বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছে না পরিবারসহ এলাকাবাসী। মা রায়হানা বেগমও ছেলে হারানোর শোকে কান্নায় কাতর হয়ে বারবার মূর্ছা যাচ্ছেন।

পরিবার জানিয়েছে, গতকাল বিকালে বাড়ির পাশে খেলতে যায় শিশু বায়েজিদ। এরপর সে আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়িসহ সম্ভাব্য স্থানগুলোতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি গতকালকেই হরিনাবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হয়। পরে রাতে পুলিশ এসে সম্ভাব্য স্থানগুলোতে খুঁজে দেখে।

আজ এ ঘটনায় দুপুরে গিয়ে পলাশবাড়ি থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ বায়োজিদের মা রায়হানা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন, বায়োজিদ প্রতিদিনই বাড়ির পাশে খেলতে যেত। আবার কিছুক্ষন পর ফিরে আসতে। কিন্ত গতকাল আর ফেরেনি। ২৪ ঘন্টা পার হলেও আমার বায়োজিদের কোন সন্ধান পাইনি আমরা। কোথায় আছে, কেমন আছে, কীভাবে আছে— সে চিন্তায় আমাদের সবার খাওয়া-দাওয়া বন্ধ হয়েছে। আত্মীয়স্বজন সবাই বিভিন্নভাবে তার খোঁজ করছে। কিন্তু কোথাও তাকে পাওয়া যাচ্ছে না।

এ ব্যাপারে পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) দিবাকর অধিকারী ঢাকাটাইমসকে বলেন, গতকালই আমরা শিশু নিখোঁজের বিষয়টি আমরা শুনেছি। আজ ‘নিখোঁজ ডায়েরি পেয়েছি। বিষয়টি আমরা অত্যন্ত গুরুত্ব সহকারে নিয়েছি। শিশু বায়োজিদের সন্ধানে পলাশবাড়ি থানার একটি টিম কাজ করছে। তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হচ্ছে।

(ঢাকাটাইমস/৯মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :