সোনা ভাগাভাগি দ্বন্দ্বে রক্তাক্ত দুই পাচারকারী, গ্রেপ্তার ৩

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ মে ২০২৩, ০৮:৪৩

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শাহাপুন গ্রামে সোনা পাচারকারীদের ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব থেকে সংঘর্ষে দুজন রক্তাক্ত জখম হয়েছেন। এসময় গোয়েন্দা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছে তিন পাচারকারীকে গ্রেপ্তার করে।

শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ঘটে এ ঘটনা।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে ১ কেজি ৮০০ গ্রাম ওজনের চারটি স্বর্ণের বার উদ্ধার করা হয়। এর বাজার মূল্য ১ কোটি ৪৩ লাখ টাকা।

আটক পাচারকারীরা হলেন, জীবননগর উপজেলার ঘুগরগাছি গ্রামের মৃত আব্দুল কাদের খানের ছেলে ও আনসার সদস্য মাজহারুল ইসলাম পল্টু (৩২) ও একই গ্রামের হাসেম আলীর ছেলে ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছির উদ্দিন (৪১), একই ইউনিয়নের বারান্দি গ্রামের প্রয়াত আব্দুল আজিজের ছেলে উপজেলার রায়পুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রহরী শাহাবুদ্দীন (৪৫)।

গ্রেপ্তারকৃতদের মধ্যে মাজহারুল ইসলাম পল্টু ও আছির উদ্দিন গুরুতর জখম হয়েছেন। তাদের দুজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা দিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

দামুড়হুদা ও জীবননগর সার্কেলের সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা বলেন, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আন্দুলবাড়ীয়া ইউনিয়নে সোনা পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে। সেখানে গিয়ে দেখা যায় শাহাপুর গুগরাগাছি মাঠে স্বর্ণ পাচারকারীরা ভাগাভাগি নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে। তারা দেশী অস্ত্র হাসুয়া দিয়ে প্রতিপক্ষকে কোপাতে থাকে।

আরও পড়ুন: প্রেমিক বিদেশে: বিয়ের দাবিতে কিশোরীর অবস্থান বাড়িতে

পরে গোয়েন্দা পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে গ্রেপ্তার। তাদের কাছ থেকে ১ কেজি ৮০০ গ্রাম ওজনের চারটি স্বর্ণের বার উদ্ধার করে। আটক তিনজনের মধ্যে আহত দুজনকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পুলিশ পাহারায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়।

(ঢাকাটাইমস/১৩মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :