লালমনিরহাটে ঘুরতে গিয়ে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু খুন

লালমনিরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ মে ২০২৩, ১৬:৩৪ | প্রকাশিত : ১৩ মে ২০২৩, ১৫:৫৩

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রামে ঘুরতে এসে নেশাগ্রস্ত এক বন্ধুর হাতে অন্য বন্ধু খুন হয়েছে। এ ঘটনায় পাটগ্রাম থানা পুলিশ হত্যাকারীকে আটক করেছে।

শুক্রবার রাত ১টার দিকে দহগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রামের দক্ষিণে তিস্তা নদীর চরে সীমান্ত পিলার নং-ডিএএমপি 6/6S পিলার হতে আনুমানিক ৫০০ গজ উত্তরে বাংলাদেশে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার লাটেরহাট ইউনিয়নের বাসিন্দা রিয়াজ উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২২)। এদিকে হত্যাকারীকে আটক করেছে পুলিশ। জানা যায়, ঘাতক একই এলাকার চকদফর, লাটেরহাট এলাকার বাসিন্দা ইনসান আলীর ছেলে আইউব আলী (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নেশা করার জন্য দুই বন্ধু তিস্তার চরে যায়। সেখানে উভয়ে ভারতীয় মদ পান করে এবং উভয়ের মধ্যে নেশা করার বিষয়কে কেন্দ্র করে একপর্যায়ে আইউব প্লাস্টিকের রশি দিয়ে গলায় পেঁচিয়ে রফিকুলকে শ্বাসরোধ করে হত্যা করে। হত্যা করার পরে আইউব আলী রফিকুলের মৃতদেহ তিস্তা নদীর চরে বালুতে পুঁতে রাখে। আইউবের সৎ ভাইয়ের বাড়ি দহগ্রাম গুচ্ছগ্রাম বাজারে। সে দহগ্রামে বিয়ে করেছিলেন এবং মাঝে মধ্যে শ্বশুর বাড়ি আসে। ঘটনার ৬ ঘণ্টা আগে আইউব দিনাজপুর হতে দহগ্রামে আসে এবং তার সৎ ভাই জুলফিকার আলির ভুতুড়ে বাড়িতে অবস্থান করে। তারা দুজনেই দিনাজপুর বীরগঞ্জ হতে নিজের অটো ইজিবাইক নিয়ে দুপুর বেলায় দহগ্রামে আসে। নিহত রফিকুল ইসলাম তার অটোটি তার এক পরিচিত বাড়িতে চার্জ দেয়। দহগ্রামে আসার পরে তারা হোটেলে খাওয়া দাওয়া করে নদীর চরে মদ নিয়ে যায়, সেখানেই পরিকল্পিতভাবে হত্যা করে ঘাতক আইউব।

পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের সদস্যদের জানানো হয়েছে। তাদের নিকট হতে অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে নিয়মিত মামলা রুজু করা হবে।

(ঢাকাটাইমস/১৩মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :