সৌদি আরবে নিজ বাসায় স্ট্রোক করে এক বাংলাদেশির মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মে ২০২৩, ১৬:৩৬ | প্রকাশিত : ২১ মে ২০২৩, ১৫:৪৪

সৌদি আরবের জেদ্দায় নিজ বাসায় স্ট্রোক করে মারা গেছেন শাহাদাত হোসেন (৪৩) নামের একজন প্রবাসী বাংলাদেশি রেমিট্যান্স যোদ্ধা। শাহাদাতের অকাল মৃত্যুতে তার গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সময় শনিবার বিকাল ৫টার দিকে নিজ বাসায় মারা যান শাহাদাত হোসেন। নিহত শাহাদাত হোসেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নের খাঁন মোহাম্মদের বাড়ির মোবারক আলীর ছেলে। দুই মেয়ে ও এক ছেলের জনক তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, জীবিকার সন্ধানে দুই বছর আগে সৌদি আরবে যান শাহাদাত। পরে একটি কোম্পানিতে কাজ নেন তিনি। প্রতিদিনের মতো শনিবার বিকালে তার সহকর্মীরা কাজে যাওয়ার জন্য শাহাদাতকে ডাকাডাকি করেন। তখন তিনি নিজের কক্ষে ঘুমিয়ে ছিলেন। ডাকাডাকির এক পর্যায়ে তার কোনো সাড়াশব্দ না পেয়ে সহকর্মীরা কাছে গিয়ে দেখেন শাহাদাত অচেতন হয়ে পড়ে আছেন। দ্রুত তারা তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহাদাতকে মৃত ঘোষণা করেন। চিকিৎসক জানিয়েছেন ঘুমের মধ্যে শাহাদাত স্ট্রোক করেছিলেন, যার কারণে তার মৃত্যু হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মো. এনায়েত উল্যাহ্ বিষয়টি নিশ্চিত করে বলেন, খুব ভালো মনের একজন মানুষ ছিলেন শাহাদাত। সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি বিদেশে গিয়েছিলেন। গত সন্ধ্যায় তার মৃত্যুর খবর পেয়ে আমরা তার বাড়িতে যাই। শাহাদাতের মৃত্যুর সংবাদে পরিবার ও এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারে চলছে শোকের মাতম।

(ঢাকাটাইমস/২১মে/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :