নির্বাচন ছাড়াই সংসদের মেয়াদ বাড়ানোর বক্তব্যের দায় নিলো না ঢাবি শিক্ষক সমিতি

ঢাবি প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০২৩, ২১:১৫

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির একটি সমাবেশে যোগ দিয়ে নির্বাচন ছাড়াই বর্তমান সংসদের মেয়াদ আরও পাঁচ বছর কিংবা অন্তত দুই বছর বাড়ানোর দাবি জানিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. আ ক ম জামাল উদ্দিনের দেয়া বক্তব্য শিক্ষক সমিতির বক্তব্য নয় জানিয়ে বিবৃতি দেওয়া হয়েছে।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূইয়া ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. জিনাত হুদা স্বাক্ষরিত বিবৃতিতে সমিতির অবস্থান স্পষ্ট করা হয়। বিবৃতিতে অধ্যাপক আ ক ম জামাল উদ্দিনের বক্তব্যকে তার ব্যক্তিগত বক্তব্য হিসেবে উল্লেখ করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়, ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সমাবেশে যে বক্তব্য ড. আ ক ম জামাল উদ্দিন রেখেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি তা সমর্থন করে না। এটি তার ব্যক্তিগত বক্তব্য, শিক্ষক সমিতির বক্তব্য নয়। ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি বিশ্বাস করে সকল দল ও জনগণের অংশগ্রহনের মাধ্যমেই আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে ও এ দেশে গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকবে। এখানে উল্লেখ্য যে, ড. আ ক ম জামাল উদ্দিন শিক্ষক সমিতির কার্যকরী পরিষদেরও সদস্য নন।

(ঢাকাটাইমস/২৪মে/এসকে/কেএম)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :