ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকাকে বিজয়ী করতে হবে: হাসানাত আব্দুল্লাহ

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ মে ২০২৩, ২১:১৭

সকল ভেদাভেদ ভুলে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনের সংসদ সদস্য (এমপি) আবুল হাসানাত আব্দুল্লাহ।

শুক্রবার বিকালে বরিশালের গৌরনদী পৌরসভা মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, যেহেতু বরিশাল সিটি কর্পোরেশনে আমার ছেলে সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ মেয়র ছিলো। এই নির্বাচনে যে কারণেই হোক সে মনোনয়ন পায়নি। তাই তার অনেক অনুসারীর মনে কষ্ট থাকতে পারে। তবে নৌকা মার্কার প্রশ্নে সকলকে ঐক্যবদ্ধ থেকে যেকোনো মূল্যে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে।

সভায় আবুল হাসানাত আব্দুল্লাহ এমপির সভাপতিত্বে কেন্দ্রীয় টিমের সমন্বয়ক ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম বলেন, প্রয়োজন হলে কেন্দ্রীয় আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতারা ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চেয়ে নৌকা মার্কার প্রার্থী খোকন সেরনিয়াবাতকে বিজয়ী করবো।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আজকের সভার পর থেকে নেতাকর্মীদের মধ্যে কোনো প্রকার দ্বিধাদ্বন্দ থাকবেনা। এরপরও যদি কোন নেতাকর্মী নৌকার বিপক্ষে অবস্থান করে তাহলে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় আরও বক্তব‌্য দেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, কেন্দ্রীয় সদস্য মো. গোলাম কবীর রাব্বানী চিনু, পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম প্রমুখ।

উল্লেখ্য, একই মাঠে আগামী ১ জুন বিকাল ৩টায় কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে আরেকটি বিশেষ বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। ওইসভায় বরিশাল জেলা ব্যতীত বিভাগের সব জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বিভাগের সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক, বিভাগের সব জেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়রদের যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে। তবে সভায় মেয়র সাদিক আব্দুল্লাহ ও বর্তমান নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত যাননি। (ঢাকাটাইমস/২৬মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :