চুয়াডাঙ্গায় ইউনিয়নভিত্তিক ফ্রি চিকিৎসা সেবা চালু

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৮ মে ২০২৩, ১৬:১১ | প্রকাশিত : ২৮ মে ২০২৩, ১৫:৫৮

চুয়াডাঙ্গার কৃতী সন্তান ও বিশিষ্ট সমাজ সেবক এম এ রাজ্জাক খান রাজের উদ্যোগে শনিবার থেকে ইউনিয়নভিত্তিক ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম শুরু হয়েছে। চুয়াডাঙ্গা সদর পদ্মবিলা ইউনিয়ন পরিষদে ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেন মিনিস্টার-মাইওয়ান গ্রুপের চেয়ারম্যান, এফবিবিসিআইর ভাইস প্রেসিডেন্ট এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য এম এ রাজ্জাক খান রাজ।

এ সময় তিনি বলেন, করোনা মহামারির সময় আমি আমার নিজ বাড়ি খান মহলকে চুয়াডাঙ্গার মানুষের জন্য ফ্রি চিকিৎসা সেবা কেন্দ্রে পরিণত করি যেটি এখনো চলমান রয়েছে। চুয়াডাঙ্গার গরীব-দুঃখী মানুষের দ্বারপ্রান্তে চিকিৎসা সেবা পৌঁছে দেওয়ার জন্যই ইউনিয়ন ভিত্তিক ফ্রি চিকিৎসা সেবা কার্যক্রম শুরু করেছি। অনেক গরীব অসহায় মানুষ আছে যারা টাকা দিয়ে ডাক্তার দেখাতে পারেন না। আবার অনেক বার্ধ্যক্যজনিত কারণে গ্রাম থেকে শহরে গিয়ে ডাক্তার দেখাতে পারেন না, তাদের জন্যই আমার এই ক্ষুদ্র প্রচেষ্টা। চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গাবাসীর জন্য ইউনিয়ন ভিত্তিক এই ফ্রি চিকিৎসা সেবা ও ফ্রি ওষুধ বিতরণ কার্যক্রম শুরু করতে পেরে আমি মহান আল্লাহ তাআলার নিকট শুকরিয়া জ্ঞাপন করছি। শুধুমাত্র চুয়াডাঙ্গা জেলাতেই নয় বরং বাংলাদেশের প্রতিটি জেলায় গরীব ও অসহায় মানুষের জন্য আমি কাজ করতে চাই। আমি সকলের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করছি যেন মানব সেবার এই কার্যক্রম সবসময় চলমান রাখতে পারি।

তিনি আরও বলেন, চুয়াডাঙ্গা জেলায় আমার জন্ম। আমি এই জেলারই সন্তান। তাই চুয়াডাঙ্গার মানুষের প্রতি আমার ভালোবাসা ও দুর্বলতা সবসময়ই একটু বেশিই অনুভব করি। আমি সব সময় আমার প্রিয় চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গাবাসীর পাশে থেকে কাজ করতে চাই। আমি বিশ্বাস করি, সকলের দোয়া ও সহযোগিতায় চুয়াডাঙ্গা জেলা হবে বাংলাদেশের রোল মডেল।

(ঢাকাটাইমস/২৮মে/এসএ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

পাটজাত পণ্যের বৈশ্বিক বাজারকে কাজে লাগাতে হবে: পাটমন্ত্রী

অধ্যাপক খলীলী ব্যাংক এশিয়ার বোর্ড অডিট কমিটির চেয়ারম্যান নির্বাচিত

স্বর্ণের দাম কমল ভরিতে ৩ হাজার ১৩৮ টাকা

জনতা ব্যাংকের ম‌্যানেজার্স ইন্ডাকশন প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

বঙ্গবন্ধু হাই-টেক সিটিতে স্থানান্তরিত হলো ন্যাশনাল ব্যাংক ডিজাস্টার রিকভারি সাইট

ইসলামী ব্যাংকের ইন্টার্নশিপ প্রোগ্রাম উদ্বোধন

টেকসই প্রবৃদ্ধি অর্জন করছে ওয়ালটন, মুনাফা বেড়েছে ৫১২ কোটি টাকা

মিনিস্টারের শতকোটি টাকার ঈদ উপহার জিতে আনন্দিত ক্রেতারা 

সোশ্যাল ইসলামী ব্যাংকের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স উদ্বোধন

জনতা ব্যাংকের অফিসারদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন

এই বিভাগের সব খবর

শিরোনাম :