কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগালের পূর্ণাঙ্গ কমিটি গঠন

লিসবন (পর্তুগাল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ মে ২০২৩, ০৮:৪৩

সুমন আহমেদ সিদ্দিকী সভাপতি, মো. রনি আহমেদ সাধারণ সম্পাদক এবং নোমান হোসাইনকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে পর্তুগালস্থ লাউড়া উপজেলা সমিতিতের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার পর্তুগালের রাজধানী লিসবনের স্থানীয় একটি রেস্টুরেন্টে সংগঠনটির শীর্ষ নেতা ও নীতি নির্ধারক এবং সংগঠনের ২৫ জন উপদেষ্টা মন্ডলীর সম্মিলিত মতামতের মাধ্যমে এ কমিটি চূড়ান্ত করা হয়।

কমিটিতে সিনিয়র সহ-সভাপতি সৈয়দ তানভীর মোজাম্মেল সোভনসহ রয়েছেন ১৭ জন। সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলামসহ ৯ জনকে যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুল হাসান লিজুসহ ৭ জনকে সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়।

কোষাধক্ষ্য খালেদুর রহমান তানজুল, প্রচার সম্পাদক ওয়াদুদ অনিক, দপ্তর সম্পাদক জুবেল আহমেদসহ ২৪ জন বিষয় ভিত্তিক সম্পাদক ও ৩৯ জন সদস্যসহ মোট ১০১ জনের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।

নব নির্বাচিত সভাপতি সুমন আহমেদ সিদ্দিকী কুলাউড়া উপজেলার সকল প্রবাসীকে সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন পূর্বক সকল দল মত নির্বিশেষে বাংলাদেশ কমিউনিটির সঙ্গে কুলাউড়া সেতু বন্ধন বিনির্মাণে শুধু নিজেদের আঞ্চলিকতা উন্নয়নে কাজ নয়, সকল উপজেলা, জেলাবাসী তথা বাংলাদেশ কমিউনিটিতে ঐক্যবদ্ধভাবে সামাজিক সাংস্কৃতিক ভ্রাতৃত্ব গড়ে তোলার দৃঢ়তা ব্যক্ত করেছেন।

নব নির্বাচিত সাংগঠনিক সম্পাদক নোমান হোসাইন জানিয়েছেন, পর্তুগালের সরকারি আইনকানুন অনুসরণ করে উক্ত সংগঠনের সকল ধাপ সম্পন্ন করা হয়েছে যা গতানুগতিক অন্যান্য সংগঠনের মধ্যে দেখা যায়না। ফলে কুলাউড়া উপজেলা সমিতি পর্তুগাল সাংগঠনিকভাবে সকল সাংগঠনিক রীতিনীতি মেনে সবাইকে নিয়ে সফলভাবে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবে।

(ঢাকাটাইমস/২৮ মে/এসএম)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :