ক্যাটরিনার জীবনের যে শূন্যতা কেউ পূরণ করতে পারেনি, পারবেও না

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুন ২০২৩, ১১:২৩

বলিউডে প্রায় ২০ বছর কাটিয়ে ফেলেছেন ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনেক হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। এখনো অভিনেত্রী হিসেবে তার নামটি তালিকার উপরের দিকেই থাকবে।

বলিউড ইন্ডাস্ট্রিতে ক্যাটরিনার অঘোষিত গডফাদার মনে করা হয় সালমান খান। ম্যানে প্যায়ার কিয়া, এক থা টাইগার, টাইগার জিন্দা হ্যায়‘সহ সালমানের সঙ্গে বেশকিছু হিট ছবি রয়েছে ক্যাটরিনার। এছাড়া অক্ষয় কুমার, হৃত্বিক রোশনদের সঙ্গেও একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নায়িকা।

ক্যাটরিনার ফিল্মি ক্যারিয়ারে তেমন কোনো অপূর্ণতা নেই। তবে নায়িকার ব্যক্তিগত জীবনে একটি শূন্যতা রয়েছে, যা কেউ এখনো পূরণ করতে পারেনি, আর কেউ পারবেও না বলে একটি সাক্ষাৎকারে জানান ক্যাটরিনা।

ফিল্মফেয়ারকে দেয়া সাক্ষাত্‍কারে অভিনেত্রী জানান, বাবার সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর তাদের সাত ভাইবোনকে একা হাতেই মানুষ করেছেন তার মা সুজান টারকেট।

ক্যাটরিনা জানান, তার জীবনে বাবা না থাকার শূন্যতা কেউ কোনোদিন পূর্ণ করতে পারেননি, পারবেনও না। তার কথায়, ‘মাঝেমাঝে নিজেকে খুব অসহায় লাগে। যখনই কোনো কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাই, বারবার মনে হয় যারা বাবার সঙ্গ পান, তাদের ক্ষেত্রে কষ্ট সহ্য করাটা কত সহজ।’

নিজের জীবনে এমনটা না ঘটে তার জন্য সব চেষ্টা করবেন জানিয়ে ক্যাটরিনা বলেন, ‘আমার নিজের যখন সন্তান হবে, আমি চাইব সে মা-বাবা দুজনের সান্নিধ্যে বড় হয়ে উঠুক। পরিবার ভেঙে গেলে সন্তানদের জন্য তা খুবই কষ্টকর হয়ে ওঠে। তৈরি হয় এক অদ্ভুত নিরাপত্তাহীনতার অনুভূতি।’

২০২১ সালে ক্যাটরিনা বিয়ে করেছেন অভিনেতা ভিকি কৌশলকে। চুটিয়ে সংসার করছেন দুই তারকা। ভবিষ্যতে হয়তো সন্তানের অভিভাবকও হবেন তারা। তবে আপাতত ভিকি-ক্যাটরিনা যে যার কাজ নিয়েই ব্যস্ত।

(ঢাকাটাইমস/১জুন/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :