চাঞ্চল্যকর সাহিনউদ্দিন হত্যা মামলার আসামি ‘কিলার শফিক’ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ জুন ২০২৩, ১৮:৪৮

রাজধানীর পল্লবী এলাকায় চাঞ্চল্যকর ও প্রকাশ্য দিবালোকে কুপিয়ে সাহিনউদ্দিন হত্যা মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি মো. শফিক ওরফে কিলার শফিককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৪। শুক্রবার রাজধানীর কালশী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার বিকালে র‌্যাব-৪ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল রাজধানীর কালশী এলাকা থেকে সাহিনউদ্দিন হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মো. শফিক ওরফে কিলার শফিককে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার শফিকের বরাত দিয়ে র‌্যাব জানায়, শফিক নিজের অপরাধের কথা স্বীকার করেছেন। মো. শফিক ওরফে কিলার শফিকের সঙ্গে ভুক্তভোগী সাহিনউদ্দিন ও তার পরিবারের দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলছিল। একপর্যায়ে আসামি শফিক সাহিনউদ্দিনকে বিরোধ মীমাংসার জন্য দেখা করতে বলে। পরে সাহিনউদ্দিন আসামির নির্ধারিত জায়গায় দেখা করতে গেলে শফিক ও তার সহযোগীরা পূর্বপরিকল্পনা অনুযায়ী সাহিন উদ্দিনকে ঘিরে ফেলে। আর দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

একপর্যায়ে সাহিন উদ্দিন গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে। তখন আসামি শফিক ও তার সহযোগীরা রক্তাক্ত অবস্থায় তার মৃত্যু নিশ্চিত করে টেনে হিঁছড়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায়।

এ ঘটনায় নিহত সাহিনের মা আসামি মো. শফিক ওরফে কিলার শফিকসহ অজ্ঞাতনামা আসামিদের নামে পল্লবী থানায় একটি হত্যা মামলা করেন।

(ঢাকাটাইমস/০২জুন/এএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :