লিচুর বিচি গলায় আটকে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুন ২০২৩, ২০:৩১

রাজধানীর হাজারীবাগে লিচুর বিচি গলায় আটকে অনিক নামে এক বাকপ্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে শিশুটিকে মৃত ঘোষণা করেন।

মৃত অনিকের মা পারভিন আক্তার ঢাকা টাইমসকে বলেন, আমার ছেলে বাকপ্রতিবন্ধী। মঙ্গলবার সকালে আমি কয়েকটি লিচু ছিলে রেখেছি ওকে খাওয়ানোর জন্য। ওই লিচু রেখে আমি বারান্দায় গেলে এই ফাঁকে অনিক নিজেই বাটি থেকে লিচু নিয়ে মুখে দেয়। তখন তার গলায় লিচুর বিচি আটকে যায়। পরে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পারভীন আক্তার বলেন, ছেলেটাকে আমি খুব কষ্ট করে লালন পালন করছি। তার বাবা বিয়ে করে অন্যত্র চলে গেছে পাঁচ বছর আগে। তিনি কান্না জড়িত কণ্ঠে বলেন, এখন আমি আর কি নিয়ে বাঁচবো।

মৃত অনিকের বাড়ি নোয়াখালী জেলার মাইজদী এলাকায়। সে তার মায়ের সঙ্গে হাজারীবাগ গজমহল পুরাতন থানা এলাকায় একটি ভাড়া বাসায় ভাড়া থাকতো।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, অনিকের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল মর্গে রাখা হয়েছে বিষয়টি হাজারীবাগ থানাকে জানানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৬জুন/এএ/ইএস)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :