গজারিয়ায় ইউপি সদস্যকে মারধরের অভিযোগ

গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুন ২০২৩, ২১:২৩

মুন্সিগঞ্জের গজারিয়ায় বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে। আহত ইউপি সদস্যের নাম সাইফুল ইসলাম।

এ বিষয়ে অভিযোগকারী সাইফুল ইসলাম জানান, আমি আমার দায়িত্ব পালনের জন্য বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদে গেলে সচিব সাহেবের রুমে পূর্ব থেকে অবস্থানরত হামলাকারী চেয়ারম্যান সাহেবের কিছু অনুসারী আমাকে দেখে উত্তেজিত হয়ে যায়। আমাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। আমি ওনাদের গালমন্দ করতে নিষেধ করলে হামলাকারীরা ক্ষিপ্ত হয়ে আমার ওপর এলোপাতাড়ি কিল, ঘুষি মেরে আমার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে। পরে আমার গায়ের পাঞ্জাবির পকেটে থাকা নগদ ৮ হাজার ৯৫০ টাকা ছিনিয়ে নেয়।আমি ডাক-চিৎকার করলে পাশে থাকা ইউনিয়ন সচিব ফিরোজ আহম্মেদসহ আশপাশের লোকজন এসে আমাকে ওই হামলাকারীদের হাত থেকে রক্ষা করে। ওইসব হামলাকারী আমাকে অনাস্থাপত্র না উঠালে আমাকেসহ অন্য মেম্বারকে প্রাণনাশের হুমকি দেন।

এ হামলার বিষয়ে বালুয়াকান্দী ইউনিয়ন পরিষদের সচিব মো. আজাদ জানান, আমার রুমে ৭ নং ওয়ার্ডের সাইফুল মেম্বার, ১ ওয়ার্ডের রিটু মেম্বার বালুয়াকান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েলের বিরুদ্ধে অনাস্থার বিষয়ে আলাপ আলোচনার করার এক পর্যায়ে ভেতরে থাকা বাদল মিয়া সাইফুল মেম্বারের ওপর চড়াও হয়।

উল্লেখ্য, বর্তমান চেয়ারম্যান শহিদুজ্জামান জুয়েল সাহেবের বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের কারনে গত ২৩ মার্চ বালুয়াকান্দী ইউনিয়ন পরিষদের মোট ১১ জন ইউপি সদস্য একত্রে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অনাস্থাপত্র দাখিল করা হয় ।

এ বিষয়ে গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/১৯জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :