শেরপুর সদরের কামারিয়ায় সাবেক এমপি শ্যামলীর গণসংযোগ ও ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ২০ জুন ২০২৩, ১৫:২০ | প্রকাশিত : ২০ জুন ২০২৩, ১৪:৪৯

শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নে দরিদ্র মানুষের মাঝে ঈদ উপহার তুলে দিয়েছেন এ্যাডভোকেট ফাতেমাতুজ্জহুরা শ্যামলী। ওই ইউনিয়নের ভীমগঞ্জ বাজারে নির্বাচনি গণসংযোগ শেষে দরিদ্রদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন সংরক্ষিত আসনের সাবেক এ সংসদ সদস্য।

ফাতেমাতুজ্জহুরা শ্যামলী জেলা যুব মহিলা লীগের সভাপতি, আদরজান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাপ্তাহিক শ্যামলী শেরপুর ও শ্যামলী নিউজ টোয়েন্টি ফোর ডটকমের সম্পাদক ও প্রকাশক। আগামী জাতীয় নির্বাচনে তিনি শেরপুর-১ (সদর) আসন থেকে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

ঈদ উপহার বিতরণকালে সাবেক এমপি শ্যামলী বলেন, ‘স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে শেখ হাসিনা সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, আমি সদর আসনে এবার আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, আপনারা আমার জন্য দোয়া করবেন। দল থেকে মনোনয়ন পেয়ে নির্বাচিত হলে আপনাদের নিয়ে একটি পরিচ্ছন্ন নান্দনিক ও আধুনিক শেরপুর গড়ে তুলবো।

এসময় জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান শিমু, মহিলা আওয়ামী লীগ নেত্রী রোজিনা তাসনিম, আদরজান ফাউন্ডেশনের কর্মকর্তা ও সাপ্তাহিক শ্যামলী শেরপুর, শ্যামলী নিউজ টোয়েন্টি ফোর ডটকমের নির্বাহী সম্পাদক মো. উমর ফারুক, সদর উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার শিখা, সাধারণ সম্পাদক মারুফা আক্তার, শহর যুব মহিলা লীগের সভাপতি সেতারা পারভীন পরশ, সাধারণ সম্পাদক সাবিকুন নাহারসহ জেলা যুব মহিলা লীগ নেত্রী নাহিদ রহমান জুলি, লতিফা আক্তার লাকী, মুক্তি বিশ্বাস, লাভলী আক্তার, বৃষ্টি সাহা, পূজা পাল, সুমি বিশ্বাস, রিতা, জেসমিন আক্তারসহ যুব মহিলা লীগের সকল ইউনিটের নেতাকর্মী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২০জুন/ডিএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :