স্বাচিপের সহ-আপ্যায়ন সম্পাদক ডা. রথীন্দ্র নাথ সরকার রবিন

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ২৮ জুন ২০২৩, ২২:২৭ | প্রকাশিত : ২৮ জুন ২০২৩, ২২:০৩

স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) সহ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক মনোনীত হয়েছেন ডা. রথীন্দ্র নাথ সরকার রবিন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের সহযোগী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন। এছাড়া তিনি পিআইবি জার্নালিজম অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক।

এর আগে মঙ্গলবার (২৭ জুন) রাতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়।

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির সহ–সভাপতি হয়েছেন—ডা. আবু ইউসুফ ফকির, ডা. এ কে এম মোশাররফ হোসেন, ডা. মো. নাজমুল করিম মানিক, ডা. গাজী মিজানুর রহমান, ডা. জহুরুল হক সাচ্চু, ডা. মির্জা মো. নজরুল ইসলাম, ডা. নাসির উদ্দিন মাহমুদ, ডা. মোশাররফ হোসেন খন্দকার (মুসা), ডা. চিত্ত রঞ্জন দাশ, ডা. মো. আবু রায়হান ও ডা. শাব্বির আহমেদ খান।

ঘোষিত পূর্ণাঙ্গ কমিটির কোষাধ্যক্ষ হয়েছেন ডা. মো. শফিকুর রহমান (এসএসএমসি/এনএমসি)। যুগ্ম মহাসচিব হয়েছেন—ডা. সোহেল মাহমুদ, ডা. আহসান হাবিব হেলাল ও ডা. পূরবী রাণী দেবনাথ।

সাংগঠনিক সম্পাদক হয়েছেন—ডা. মো. নওশাদ আলী, ডা. মো. মনিরুজ্জামান শাহীন, ডা. রেজাউল আমিন টিটু, ডা. মো. মাহবুবুর রহমান বাবু, ডা. মোহাম্মদ ফয়সল ইকবাল চৌধুরী, ডা. কাজল কুমার কর্মকার, ডা. বেলাল হোসেন সরকার, ডা. আবুল হাসনাত মোহাম্মদ আফজালুল হক রানা, ডা. মো. সামছুদ্দোহা চৌধুরী নিজাম, ডা. মো. কাওছার সর্দার, ডা. মো. জাবেদ।

দপ্তর সম্পাদক হয়েছেন ডা. ইমরান মাহমুদ, প্রচার সম্পাদক হয়েছেন ডা. মোহাম্মদ মাহবুব এলাহী, বিজ্ঞান সম্পাদক হয়েছেন ডা. মোহাম্মদ জাহান শামস নিটোল, আন্তর্জাতিক সম্পাদক হয়েছেন ডা. মো. হাবিবুর রহমান, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হয়েছেন ডা. বিজয় কুমার পাল, সমাজকল্যাণ সম্পাদক হয়েছেন ডা. মো. জাকির হোসেন সুমন, সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন ডা. এম এম আকতারুজ্জামান সোহেল, ক্রীড়া সম্পাদক হয়েছেন ডা. মোহাম্মদ তৌহিদুজ্জামান, আইন সম্পাদক হয়েছেন ডা. বিদ্যুৎ বড়ুয়া, পরিবেশ সম্পাদক হয়েছেন ডা. মোহাম্মদ হেদায়েত আলী খান, তথ্য ও গবেষণা সম্পাদক হয়েছেন ডা. মো. মারুফ হক খান, মানব সম্পদ উন্নয়ন সম্পাদক হয়েছেন ডা. মো. রেজওয়ানুল হক রাব্বানী সোহান, চিকিৎসা শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হয়েছেন ডা. ইফতেখার আহমেদ বাপ্পী, আপ্যায়ন বিষয়ক সম্পাদক হয়েছেন ডা. মুহাম্মদ আবদুল্লাহ তারেক ভূঁইয়া এবং ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক হয়েছেন ডা. মাহজাবিন রহমান শাওলী।

সহ-দপ্তর হিসেবে ডা. কাওছার আলম, সহ-প্রচার ডা. মো. জাকির হাসান, সহ-বিজ্ঞান ডা. মো. ইসমে আজম জিকো, সহ-আন্তর্জাতিক ডা. হৃদয় রঞ্জন, সহ-গ্রন্থনা ও প্রকাশনা ডা. আবদুল্লাহ আল মারজুক, সহ-সমাজকল্যাণ ডা. অসিব বরণ দত্ত, সহ-সাংস্কৃতিক ডা. শরীফ বুলবুল, সহ ক্রীড়া ডা. শিশির সিক্ত সরকার, সহ-আইন ডা. মো. নিজাম আলী, সহ-পরিবেশ ডা. মোহাম্মদ নবীউল ইসলাম, সহ-তথ্য ও গবেষণা ডা, সৈকত রায়, সহ-মানব সম্পদ উন্নয়ন ডা. আবদুল্লাহ মো. আবু আইউব আনসারী (পিনু), সহ-চিকিৎসা শিক্ষা ও প্রশিক্ষন ডা. মো. রকিবুল ইসলাম, সহ-আপ্যায়ন ডা. রথীন্দ্র নাথ সরকার রবিন এবং সহ-ত্রাণ ও দুর্যোগ ডা. রাকিবুল ইসলামের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়া পূর্ণাঙ্গ কমিটিতে ৭৭ সদস্যের তালিকা প্রকাশ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জুন/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

হাওরে ৮০ শতাংশ পরিপক্ব হলে ধান কাটার পরামর্শ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের

বনভূমি রক্ষায় কর্মকর্তাদের নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে: পরিবেশমন্ত্রী

বেইজিং পৌঁছে চীনা নগর-পল্লী মন্ত্রীর সঙ্গে এলজিআরডি মন্ত্রীর বৈঠক

শহীদ শেখ জামাল ছিলেন কৃতী খেলোয়াড় ও দক্ষ সংগঠক: ক্রীড়ামন্ত্রী

উপজেলা নির্বাচন: সারাদেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের নির্দেশ

ভরিতে ৩১৫ টাকা কমলো সোনার দাম

বঙ্গবন্ধুকে হত্যার পর দেশ আবারও পাকিস্তানি কায়দায় ধর্মভিত্তিক রাষ্ট্র হয়: মুক্তিযুদ্ধমন্ত্রী

ব্যক্তিগত তথ্য সুরক্ষার আইন যেন তথ্য নিয়ন্ত্রণের জায়গা না হয়: টিআইবি

গাছ রক্ষায় মালি নিয়োগ দেবে ডিএনসিসি: মেয়র আতিক

আজ দেশের উদ্দেশে যাত্রা করবে এমভি আব্দুল্লাহ

এই বিভাগের সব খবর

শিরোনাম :