নগদ-মাস্টারকার্ড লাখপতি ক্যাম্পেইনের পুরস্কার পেলেন বিজয়ীরা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ জুলাই ২০২৩, ১৯:৫৪

নগদ-মাস্টারকার্ড লাখপতি ক্যাম্পেইনে অংশ নেওয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছে নগদ-মাস্টারকার্ড। মাস্টারকার্ড থেকে নগদ অ্যাকাউন্টে অ্যাড মানি করে তারা এই পুরস্কার জিতেছেন।

সম্প্রতি বনানীতে নগদের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। নগদের নির্বাহী পরিচালক মোহাম্মদ আমিনুল হক, চিফ কমার্শিয়াল অফিসার মো. সিহাব উদ্দীন চৌধুরী, চিফ এক্সটার্নাল অ্যাফেয়ার্স অফিসার শেখ সাবাব আহমেদ এবং মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল ও প্রতিষ্ঠানটির ডিরেক্টর জাকিয়া সুলতানা এ সময় উপস্থিত ছিলেন।

সাতটি নির্ধারিত পরিমাণ ক্যাটাগরি থেকে নির্দিষ্ট পরিমাণ টাকা অ্যাড মানি করে একজন গ্রাহক ক্যাশ-বোনাস উপভোগ করেছেন। প্রতি ক্যাটাগরির লেনদনের জন্য একবার করে ক্যাশ-বোনাস (অনুমোদিত পরিমাণ অনুযায়ী) এবং সর্বমোট ১০০০ টাকা পর্যন্ত ক্যাশ-বোনাস উপভোগ করেছেন গ্রাহকেরা। পাশাপাশি ক্যাম্পেইন চলাকালে স্বল্পতম সময়ে সর্বোচ্চ পরিমাণ টাকা অ্যাড মানি করে শীর্ষ তিনজন মনোনীত গ্রাহক তিনটি মেগা উপহার পাওয়ার যোগ্য হয়েছেন।

নগদ-মাস্টারকার্ড লাখপতি ক্যাম্পেইনে প্রথম পুরস্কার এক লাখ টাকা পেয়েছেন মো. মারফত আলী, দ্বিতীয় পুরস্কার ৭৫ হাজার টাকা পেয়েছেন মোছা. ফারজানা খাতুন, তৃতীয় পুরস্কার ৫০ হাজার টাকা পেয়েছেন রুনা কবির। নগদ ও মাস্টারকার্ডের কর্মকর্তারা বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

পুরস্কার বিতরণের পর নগদের চিফ কমার্শিয়াল অফিসার মো: সিহাব উদ্দীন চৌধুরী বলেন, ‘আমরা মানুষের জন্য সাশ্রয়ী ও সহজ লেনদেন ব্যবস্থা নিয়ে কাজ করছি। তারই অংশ ছিল এই ক্যাম্পেইন। আমরা এই ক্যাম্পেইনে গ্রাহকের বিপুল সাড়া পেয়েছি। সামনে এমন আরো নতুন নতুন সেবা নিয়ে আমরা গ্রাহকের সামনে হাজির হব।’

(ঢাকাটাইমস/০৪জুলাই/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :