চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচন: আ.লীগ প্রার্থী মহিউদ্দিনের নির্বাচনী কার্যালয়ে হামলা, গাড়ি ভাঙচুর

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জুলাই ২০২৩, ২২:৫২

চট্টগ্রাম-১০ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. মহিউদ্দিন বাচ্চু’র নির্বাচনী কার্যালয়ে হামলা ও প্রচারণার গাড়ি ভাংচুরের ঘটনা ঘটেছে।

বুধবার বিকালে নগরের লালখান বাজারস্থ জমিয়াতুল ফালাহ জাতীয় মসজিদের মূল গেটের বিপরীতে প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলার এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিকাল সাড়ে ৫টার দিকে পদযাত্রা শেষে লালখান বাজার নির্বাচনী কার্যালয়ের সামনে দিয়ে বিএনপির নেতাকর্মীরা হেঁটে যাচ্ছিলেন। হঠাৎ নির্বাচনী কার্যালয়কে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ছুড়তে থাকে। কয়েকজন ভেতরে গিয়ে প্রচারণার কয়েকটি ব্যানার ছিঁড়ে ফেলে ও চেয়ারসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে। এছাড়া কার্যালয়ের সামনে রাখা নির্বাচনী প্রচারণায় যুক্ত কয়েকটি গাড়ি ভাংচুর করে। এরপর তারা সড়কেও যানবাহন ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ও যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা ঘটনাস্থলের দিকে আসতে থাকলে তারা পালিয়ে যায়।

এদিকে, হামলা-ভাংচুরের প্রতিবাদে লালখান বাজার মোড় থেকে ওয়াসার মোড় পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করে আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের স্থানীয় নেতাকর্মীরা। এ সময় তারা স্লোগান দিয়ে হামলাকারীদের বিচার দাবি করেন।

(ঢাকাটাইমস/১৯জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :