প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী পরিচয়ে হাতিয়ে নিল ৫০ লাখ টাকা

বরিশাল ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০১ মে ২০২৪, ১৩:৫২

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সহকারী পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেয়া শাকিল নামের এক যুবককে গ্রেপ্তার করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের নগর গোয়েন্দা শাখা।

বুধবার সংবাদ সম্মেলন করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে নগর গোয়েন্দা শাখার উপ পুলিশ কমিশনার জাকির হোসেন মজুমদার বলেন, পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সুবিদ খালি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শাকিল আহমেদ (৪৫) প্রধানমন্ত্রী কার্যালয়ের ব্যক্তিগত সহকারী পরিচয়ে দিয়ে বরিশাল নগরী ও বিভিন্ন জায়গার কয়েকজনের কাছ থেকে চাকরি দেয়ার নাম করে প্রায় ৫০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

এ বিষয়ে গত (২৯ এপ্রিল) বরিশাল কোতোয়ালি মডেল থানায় ভুক্তভোগী নগরীর দক্ষিণ আলেকান্দার আব্দুর রহমানের ছেলে তরিকুল ইসলাম অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পরপরই আমরা এই প্রতারকের সন্ধানে নামি।

নগর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর ছগির হোসেন প্রযুক্তির মাধ্যমে প্রতারক শাকিলকে (৩০ এপ্রিল) মঙ্গলবার ঢাকার মিরপুরের কাফুরল এলাকা থেকে গ্রেপ্তার করেন। এসময় তার কাছে থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সহকারীর একটি ভুয়া আইডিকার্ডসহ বিভিন্ন সরকারি দপ্তরের আইডি কার্ড উদ্ধার করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যক্তিগত সহকারী পরিচয়দানকারী শাকিল বরিশাল নগরীর রাজনৈতিক ব্যক্তিবর্গ থেকে সাধারণ মানুষের সাথে দীর্ঘদিন যাবত এই প্রতারণা চালিয়ে আসছে বলেও জানান তিনি। এ ঘটনায় বাদী হয়ে মামলা দায়ের করেছেন ভুক্তভোগী তরিকুল ইসলাম।

(ঢাকা টাইমস/০১মে/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :