শান্তিগঞ্জে কাঁঠাল কাণ্ডের পর এবার স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২৩, ২৩:৪১

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলায় কাঁঠাল কাণ্ডের পর সাজনা বেগম (১৬) নামে এক স্কুলছাত্রীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া গ্রামের মড়ল বাড়ির ইসরাইল মিয়ার মেয়ে ও স্থানীয় সুরমা উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার রাতে উপজেলার পাথারিয়া ইউনিয়নের শেষ সীমানা শরীফপুর গ্রামের তালুকদার বাড়ি সংলগ্ন গ্রামের চলাচলের রাস্তার থেকে লাশ উদ্ধার করা হয়।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ খালেদ চৌধুরী।

স্থানীয় ও পরিবারিক সূত্রে জানা যায়,শুক্রবার রাতে সাজনা বেগম (১৬) তার পিতা-মাতা ও পরিবারের লোকজনদের সাথে রাতের খাবার খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন। শনিবার(২২ জুলাই)ভোরে সাজনা বেগমকে (১৬) তার পরিবারের লোকজন বসত ঘরে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করেন। কিন্তু কোথাও কোনো খোঁজ পায়নি।

শনিবার রাতে পাথারিয়া ইউনিয়নের শেষ সীমানা শরীফপুর গ্রামের তালুকদার বাড়ীর পাশ দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে পথচারী লোকজন একটি বস্তা দেখতে পায় সন্দেহ বসেত বস্তার মুখ খোলে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে শান্তিগঞ্জ থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে।

খবর পেয়ে শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি) মো. খালেদ আহমদ ও দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মুক্তাদির হোসেনসহ পুলিশের ঊধ্বর্তন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. খালেদ আহমদ চৌধুরী জানান, পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানোর জন্য প্রয়োজন সকল কার্যক্রম চলছে। এটি খুন কি-না তদন্ত চলছে।

(ঢাকাটাইমস/২২জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :