বরিশালে অস্ত্র-ইয়াবা ও জাল টাকাসহ ছাত্রলীগ নেতা আটক

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২৩, ২১:১০

বরিশালের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল প্যাদাকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছে দেশীয় তৈরি দুইটি পাইপগান, ১১ শ পিস ইয়াবা ও ৫০ হাজার টাকার জাল নোট পাওয়া গেছে।

মঙ্গলবার বিকালে জেলার গৌরনদী মডেল থানায় এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (গৌরনদী সার্কেল) শারমিন সুলতানা রাখী।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক দুলাল দীর্ঘদিন ধরে পৌর এলাকার চরগাধাতলীর বাসিন্দা আব্দুর রশিদ মাস্টারের বাসার ভাড়াটিয়া হিসেবে বসবাস করছিলেন। সেখানে থেকে দুলাল ইয়াবা ও জাল টাকার ব্যবসা পরিচালনা করতেন। গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল মঙ্গলবার দুপুরে ওই বাসায় অভিযান পরিচালনা করে।

এ সময় দুলালকে আটকের পর তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাসার বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি দুটি পাইপগান, ১১ শ' পিস ইয়াবা ও ৫০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। দুলাল কালকিনি উপজেলার দক্ষিণ রমজানপুর এলাকার মৃত হাফেজ প্যাদার ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক কাজী ওবায়দুর কবির জানান, গ্রেপ্তার দুলালের নামে গৌরনদী ও কালকিনিসহ বিভিন্ন থানায় একাধিক মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। তিনি এলাকায় চিহ্নিত মাদক সম্রাট। এ ঘটনায় ডিবি পুলিশ বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/১আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :