বঙ্গবন্ধুকে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলতে চেয়েছিল: আলহাজ রোশন আলী মাস্টার

দেবীদ্বার (কুমিল্লা) প্রতিনিধি
| আপডেট : ৩১ আগস্ট ২০২৩, ১১:২৬ | প্রকাশিত : ৩১ আগস্ট ২০২৩, ০৯:৫৩

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: রোশন আলী মাস্টার বলেছেন বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের অধিকার আদায়ের সংগ্রাম করে গেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই মহান মুক্তিযুদ্ধে নিরস্ত্র বাঙালি পাক-হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধে অংশগ্রহণের জন্য অনুপ্রাণিত হয়। ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করে মুক্তিযুদ্ধের চেতনা মুছে ফেলতে চেয়েছিলো। কিন্তু পারেনি। বঙ্গবন্ধু বিশ্ববাসীর মাঝে বেঁচে থাকবেন চিরকাল। তিনি বলেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ আজ সারাবিশ্বের রোল মডেল। বাংলাদেশের ব্যাপক উন্নয়ন ও অগ্রগতির ফলে গোটা বিশ্ব বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা করছেন। আগামীতে সরকার গঠন করে তিনি বাংলাদেশকে স্মার্ট ও উন্নত বাংলাদেশ গড়বেন। আর সেজন্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার মার্কা নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে একযোগে কাজ করতে হবে।

বুধবাবার সকালে দেবীদ্বারের ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ, সহযোগী সংগঠনের উদ্যোগে সুলতানপুর মাদ্রাসা গেইটে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত দোয়া ও শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মফিজুল ইসলাম'র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুস্তাফিজুর রহমান সরকার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মতিন মুন্সী, উপদেস্টা মন্ডলীর সদস্য এটি এম মেহেদী হাসান, জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো: হুমায়ুন কবির চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোসলেহ উদ্দিন মাস্টার ও মফিজুল ইসলাম দুলাল।, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক, মিজানুর রহমান, প্রচার প্রকাশনা সম্পাদক হাজী মোসলেহ উদ্দিন ভূইয়া মানিক, ফাতেহাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য জালাল উদ্দিন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনিরুল ইসলাম ভূইয়া, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সেন্টু, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, ৭নং ওয়ার্ড সভাপতি জয়নাল আবেদীন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩১ আগস্ট/আরজেড)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :