চট্টগ্রামে ট্রেন দুর্ঘটনায় আহত ও নিহত পুলিশ পরিবারের পাশে লায়ন ইমরান

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ সেপ্টেম্বর ২০২৩, ২১:৩৫

চট্টগ্রামের সীতাকুণ্ডে মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় আহত ও নিহত পুলিশ সদস্যদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন সীতাকুণ্ডের কৃতীসন্তান বিশিষ্ট শিল্পপতি, শিক্ষানুরাগী, সমাজসেবক ও রাজনীতিবিদ লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান।

মঙ্গলবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে চট্টগ্রামের পুলিশ সুপার এস. এম শফিউল্লাহর বিপিএমের হাতে ৪ লাখ টাকার চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে লায়ন আলহাজ্ব মোহাম্মদ ইমরান বলেন, পুলিশ সদস্যরা রোদ-ঝড়-বৃষ্টি উপেক্ষা করে আমাদের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় জীবন বাজি রেখে কাজ করে যান। দায়িত্ব পালনরত অবস্থায় মর্মান্তিক দুর্ঘটনায় তারা নির্মমভাবে আহত-নিহত হয়েছেন। সীতাকুণ্ডের সন্তান ও বঙ্গবন্ধুর আদর্শ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক কর্মী হিসেবে আমরা বসে থাকতে পারি না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সৈনিক হিসেবে মানুষের মাঝে মানবতার ফেরিওয়ালা হয়ে এভাবে কাজ করে সকল শিল্পপতিরা এগিয়ে আসলে এই দেশ কখনো পিছিয়ে যাবে না।

নিহত ও আহত পুলিশ সদস্যদের পাশে দাঁড়ানোর জন্য এ উদ্যোগের ভূয়সী প্রশংসা করেন পুলিশ সুপার। পাশাপাশি মহৎ উদ্যোগকে অভূতপূর্ব ও অনুপ্রেরণাদায়ক হিসেবে তিনি অভিহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এ. এন. এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মো. আরিফ হোসেন এবং লায়ন মোহাম্মদ ইমরানের বড় ছেলে বিশিষিশিষ্ট ব্যবসায়ী সারতাজ ইমরান।

উল্লেখ্য, গতমাসের ২৭ আগস্ট চট্টগ্রামের সীতাকুণ্ডের সলিমপুর ফকিরহাট এলাকায় রেললাইন পার হওয়ার সময় পুলিশের গাড়িতে ট্রেনের ধাক্কায় তিন পুলিশ সদস্য নিহত হন। দুর্ঘটনায় আহত হন আরও দুই পুলিশ সদস্য ও ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য।

(ঢাকাটাইমস/১২ সেপ্টেম্বর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে ভাগিনার মরদেহ দেখে মামার মৃত্যু

প্রধানমন্ত্রী জন্মদিনে গাজীপুরে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের দোয়া আয়োজন

ঈদে মিলাদুন্নবি উপলক্ষে কিশোরগঞ্জে ইফার দোয়া মাহফিল

স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ, আ.লীগ নেত্রীর ছেলে গ্রেপ্তার

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের

সপ্তম শ্রেণির ছাত্রীর বাল্যবিয়ে ঠেকালেন এসিল্যান্ড

প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারীর অনুষ্ঠানে হামলায় আহত ৭

শরীয়তপুরে আ.লীগ নেতার উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

যশোর তরুণ লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা

মজুতদারদের বিরুদ্ধে অভিযান: হিমাগার থেকে জব্দ আলু মাইকে ডেকে ৩৩ টাকা কেজিতে বিক্রি

এই বিভাগের সব খবর

শিরোনাম :