শেখ হাসিনাকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৭

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বেঁচেছিলেন বলেই দেশ আজ ঘুরে দাঁড়িয়েছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খাঁন কামাল। বলেন, ‘শেখ হাসিনাকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না। তিনি বদলে দিয়েছেন বাংলাদেশকে। শেখ হাসিনা শুধু আমাদের নেতা নন তিনি সারাবিশ্বের নন্দিত নেতা। শেখ হাসিনা রোহিঙ্গা জনগোষ্ঠিকে বাংলাদেশে স্থান দিয়ে বিশ্বে দৃষ্টান্ত স্থাপন করেছেন। তাই শেখ হাসিনার বিকল্প আর কেউ নেই। তিনি এই জনগণকে সঙ্গে নিয়েই ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছেন। আগামী নির্বাচনেও জনগণের ভোটে ক্ষমতায় আসবেন।’

রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে চরফ্যাশন উপজেলাধীন নবনির্মিত দুলারহাট থানা ভবন উদ্বোধন শেষে থানা ভবনের সামনে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচন এলে বিএনপি অগ্নিসন্ত্রাস করতে চায়। কীভাবে দেশকে অচল করবে। কীভাবে অন্ধকার করবে। তারা জঙ্গিবাদ সৃষ্টি করতে পারে, এটা জনগণ বুঝতে পেরেছে। এই দেশের জনগণ আর অন্ধকারে ফিরে যেতে চায় না, তারা আলোকিত বাংলাদেশ চায়।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর কন্যা ক্ষমতায় এসে ডিজিটাল বাংলাদেশ করেছিলেন বলেই আজ জনগণ তার সুফল পাচ্ছে। ২০৪১ সালের মধ্যে দেশকে স্মার্ট বাংলাদেশে পরিনত করবেন।

সুধী সমাবেশে যুবও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বিশেষ অতিথির বক্তব্য দেন।

সমাবেশে ভোলা জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামানের সভাপতিত্বে আরও বক্তব্য দেন বরিশাল রেঞ্জের ডিআইজি মো. জামিল হাসান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম-সচিব মোহাম্মদ হোসেন, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান প্রমুখ।

এছাড়াও উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র, দুলারহাট থানার ওসি মোঃ আনোয়ারুল হক কামালসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দেন, স্মারক বৃক্ষরোপন, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক, জ্যাকব টাওয়ার, ফ্যাসন স্কয়ার, দেশের সর্বাধুনিক বাস টার্মিনালসহ উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক স্থাপনা পরিদর্শন করেন। সুধী সমাবেশ শেষে সাবেক জাতীয় সাংসদ সদস্য মরহুম অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ মাহফিল ও দোয়া মুনাজাতে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন।

(ঢাকাটাইমস/১৭সেপ্টেম্বর/কেএম)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

২ লাখ ৬৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন, কোন খাতে কত বরাদ্দ

লালবাগে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু

ট্রাফিক পুলিশের নিরলস প্রচেষ্টায় ঢাকা আরও বাসযোগ্য হয়ে উঠবে: ডিসি মোস্তাক 

দুবাইয়ে ৩৯৪ বাংলাদেশি গোপনে সম্পদ গড়েছেন, শীর্ষে ভারত 

তিন দিনের সফর শেষে ঢাকা ছাড়লেন ডোনাল্ড লু

হজ পালনে সৌদি আরব গেছেন ২১ হাজার বাংলাদেশি

ঢাকাসহ পাঁচ বিভাগে দুই দিনের ‘হিট অ্যালার্ট’ জারি

উপজেলা নির্বাচন: ১৫৭ উপজেলায় তিন দিন মোটরসাইকেল চলাচলে নিষেধাজ্ঞা

সরকারের জলবায়ু সংক্রান্ত পদক্ষেপ দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর ঝুঁকি হ্রাস করেছে: প্রধানমন্ত্রী

মাদকের নতুন ডিজি মোস্তাফিজুর রহমান 

এই বিভাগের সব খবর

শিরোনাম :