মাদারীপুরে বিদেশি মদসহ দুই যুবক গ্রেপ্তার

মাদারীপুর প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ সেপ্টেম্বর ২০২৩, ০৯:১৪

মাদারীপুরে অভিযান চালিয়ে ১২ বোতল বিদেশি মদসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রা‌তে উপজেলার শ্রীনাথদি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- সদর উপজেলার চৌহদ্দি এলাকার নীল কমল মন্ডলের ছেলে নীলকন্ঠ মন্ডল (২৩) ও কলাগাছিয়া এলাকার স্বপন বিশ্বাসের ছেলে অলোক বিশ্বাস (২২)।

জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, সদর উপজেলার শ্রীনাথদী এলাকায় বিদেশি মদ বিক্রির প্রস্তুতি নিচ্ছিলেন নীলকন্ঠ মন্ডল ও অলোক বিশ্বাস নামের দুই মাদক কারবারি। এমন খবর পেয়ে সেখানে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের সদস্যরা। এতে নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মো. হাসানুজ্জামান। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারি নীলকন্ঠ মন্ডল ও অলোক বিশ্বাস পালানোর চেষ্টা করলে কৌশলে তাদের আটক করা হয়। এসময় তল্লাশি করা হলে তাদের কাছে থাকা একটি ব্যাগ থেকে ১২ বোতল বিভিন্ন বিদেশি কোম্পানির মদ উদ্ধার করা হয়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক এএইচ এম সালাউদ্দিন বলেন, মদ বিক্রিকালে দুই যুবককে ১২ বোতল বিদেশি কোম্পানির মদসহ গ্রেপ্তার করা হয়েছে। প্রতি বোতলে ১ লিটার করে মদ রয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ১ লাখ ২০ হাজার টাকা। তাদের বিরুদ্ধে সদর থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

(ঢাকা টাইমস/২০সেপ্টেম্বর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :