প্যারিসের সেরা ক্রীড়া সংগঠক সম্মাননা

ইউরোপ ব্যুরো, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৩৭

ফ্রান্সের জনপ্রিয় নিউজ পোর্টাল নবকণ্ঠ ডট কমের আয়োজনে এক সংবর্ধনা অনুষ্ঠানে সেরা ক্রীড়া সংগঠকের সম্মাননা পেয়েছেন শাহ গ্রুপের চেয়ারম্যান সাত্তার আলী সুমন ( শাহ আলম )।

ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিয়ে যেতে অনেক আগে থেকেই সর্বোচ্চ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এই ক্রীড়ামোদী মানুষটি।

শুক্রবার ফ্রান্সের রাজধানী প্যারিসের স্থানীয় একটি অভিজাত রেস্টুরেন্টে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের যমুনা টেলিভিশনের সিইও ফাহিম আহমেদ।

নবকণ্ঠ সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে অনুষ্ঠানটি উপস্থাপনা করেন সাংবাদিক মোহাম্মদ লুৎফুর রহমান বাবু।

অনুষ্ঠানে সাত্তার আলী সুমন (শাহ আলম) তার বক্তব্য প্রদানকালে প্রথমেই অনুষ্ঠানের আয়োজকদের ধন্যবাদ জানান।

এসময় তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন যে, এমন সম্মাননায় ভূষিত হয়ে তিনি অত্যন্ত আনন্দিত।

এছাড়াও তিনি তরুণদের নিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন, বিশ্বে অনেক কিছুই সম্ভব হয়েছে তরুণদের হাত ধরে। তাই তিনি স্বপ্ন দেখেন যে, ফ্রান্সের বাংলাদেশি তরুণরাও একদিন বাংলাদেশকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবে। তিনি প্রতিশ্রুতি প্রদান করেন যে, ফ্রান্সের ক্রিকেট ও ক্রিকেটারদের কল্যাণে তিনি ও তার প্রতিষ্ঠান শাহ গ্রুপ সর্বদা চেষ্টা করবেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ফ্রান্স আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন কয়েছ। বক্তব্য প্রদানকালে তিনি ফ্রান্সে বাংলাদেশের ক্রিকেট সহ অন্যান্য সকল ক্রীড়া সংশ্লিষ্ট কাজে সহায়তা করার জন্য শাহ আলমকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

এছাড়াও অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ফ্রান্স আওয়ামী লীগের সহ সভাপতি মঞ্জুরুল হাসান চৌধুরী সেলিম, ব্যবসায়ী হেলাল আহমেদসহ আরো অনেকে।

উল্লেখ্য, সম্প্রতি ফ্রান্সে আইসিসি ওয়ানডে বিশ্বকাপ ট্রফি উন্মোচন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় বিশ্ববিখ্যাত আইফেল টাওয়ারের সুউচ্চতায় অবস্থিত একটি অভিজাত রেস্টুরেন্টে।

আর এই অনুষ্ঠান আয়োজনে অনেক বড় ভূমিকা দেন শাহ আলম এবং তাঁর প্রতিষ্ঠান শাহ গ্রুপ। বিদেশের মাটিতে এমন গুরুত্বপূর্ণ আয়োজনে তার ভূমিকা বাংলাদেশকে ও এক অন্যন্য উচ্চতায় নিয়ে গেছেন বলে মতামত কমিউনিটির।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন ফ্রান্সে অবস্থিত বাংলাদেশি বিভিন্ন ক্রিকেট ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতাবৃন্দ এবং ক্রীড়া প্রেমীরা।

(ঢাকা টাইমস/২৪সেপ্টেম্বর/এসএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :