গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের রিটেইল সেলস কনফারেন্স অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৪

‘অদম্য গার্ডিয়ান’ স্লোগানকে সামনে রেখে সম্প্রতি কক্সবাজারের একটি হোটেলে অনুষ্ঠিত হল গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বার্ষিক সেলস কনফারেন্স ২০২৩।

কনফারেন্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গার্ডিয়ান লাইফের সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ; হেড অফ রিটেইল বিজনেস, মাহমুদুর রহমান খান সহ প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

উক্ত কনফারেন্সে আরও উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন জেলা থেকে আগত ৩০০ জন এরও অধিক শীর্ষস্থানীয় সেলস ম্যানেজার এবং বিক্রয় প্রতিনিধি, যাদের মধ্যে থেকে ১৮ জনকে তাদের অসামান্য বিক্রয় সাফল্যের জন্য পুরস্কৃত করা হয়।

মাহমুদুর রহমান খান, গার্ডিয়ান লাইফের হেড অব রিটেইল বিজনেস দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বর্ণাঢ্য এই আয়োজন পরিচালনা করেন। একই সাথে সামনের দিনগুলোতে সাফল্যের ধারা অব্যাহত রাখতে তিনি আরও উন্নত গ্রাহকসেবা এবং অধিক স্বচ্ছতার সাথে পলিসি বিক্রয়ের ব্যাপারে বিশেষ মনোযোগ দিতে তার টিমকে উদ্বুদ্ধ করেন।

গার্ডিয়ান লাইফের স্পন্সর ও পৃষ্ঠপোষক তপন চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে গার্ডিয়ান লাইফের সেলস ফোর্স এর উদ্দেশে অনুপ্রেরণামূলক বক্তব্য প্রদান করেন। তার এই অনুপ্রেরণামূলক বক্তব্য সেলস ফোর্সকে আরও উজীব্বিত করে তুলে। তিনি তার বক্তব্যে দেশের লাখো পরিবারের অর্থনৈতিক সুরক্ষা নিশ্চিত করার মহৎ উদ্দেশ্যে এপেক্স, ব্র্যাক এবং স্কয়ারের ঐক্যবদ্ধ হয়ে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর প্রতিষ্ঠার ব্যাপারেও স্মৃতিচারণ করেন।

সমাপনী বক্তব্যে গার্ডিয়ান লাইফের সিইও, শেখ রকিবুল করিম, এফসিএ, প্রতিষ্ঠানটির ধারাবাহিক প্রবৃদ্ধি নিশ্চিত করার লক্ষ্যে রিটেইল টিমের অক্লান্ত প্রচেষ্টার উচ্ছ্বসিত প্রশংসা করেন। তিনি গার্ডিয়ান লাইফের উত্তরোত্তর অগ্রগতির পেছনে স্কয়ার, ব্র্যাক এবং এপেক্স-এর সমষ্টিগত অবদানের কথাও বিশেষ কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন।

সারাবছর ব্যাপী বিভিন্ন কর্মসূচি, অগ্রগতি এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে রিজিওনাল বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার, ডেপুটি রিজিওনাল ম্যানেজার, এরিয়া ম্যানেজার এবং ব্র্যাঞ্চ ম্যানেজারদের নিয়ে এই কনফারেন্সে আলোচনা সভা অনুষ্ঠিত করা হয়। সন্ধ্যায় একটি জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র এর মধ্য দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

(ঢাকাটাইমস/২৭সেপ্টেম্বর/এমএইচ)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এক হাজার টাকা কৃষিঋণে কেউ জেলে, ১০ হাজার কোটি টাকার ঋণখেলাপি সরকারের পাশে: ফরাসউদ্দিন

টানা অষ্টমবার কমলো স্বর্ণের দাম

বিএইচবিএফসিতে নতুন ডিএমডি এবং জিএমের যোগদান

বাংলাদেশ কমার্স ব্যাংকের BAMLCO সম্মেলন অনুষ্ঠিত 

  ইসলামী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণ করে গাড়ি জিতলেন কাপাসিয়ার মুঞ্জিল 

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অফিসারদের নিয়ে ‘রিফ্রেশার্স ট্রেইনিং কোর্স’ অনুষ্ঠিত

শ্রমজীবী মানুষের মাঝে ‘ব্যাংকার্স ওয়েলফেয়ার ক্লাব’ এর পানি ও খাবার স্যালাইন বিতরণ 

এপ্রিলে প্রবাসী আয় ১৯০ কোটি ডলার

ব্যাংক এশিয়ার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

এনআরবিসি ব্যাংকের ১১ শতাংশ নগদ লভ্যাংশের সুপারিশ 

এই বিভাগের সব খবর

শিরোনাম :