সোনারগাঁয়ে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা, গ্রেপ্তার ২

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ০৪ অক্টোবর ২০২৩, ১৭:৩৫ | প্রকাশিত : ০৪ অক্টোবর ২০২৩, ১৭:২৬

পূর্ব শত্রুতার জেরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় দুলাল মিয়া (৫০) নামে এক ব্যবসায়ীর পেটে ও শরীরের বিভিন্ন স্থানে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষের লোকজন।

এ ঘটনায় বুধবার সকালে আহতের ভাতিজা ইয়াছিন হোসাইন নির্ঝর বাদী হয়ে ১০ জনকে অভিযুক্ত করে সোনারগাঁ থানায় মামলা করেন। ব্যবসায়ীকে কুপিয়ে হত্যায় জড়িতদের মধ্যে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

আহত দুলাল মিয়া উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিবপুর গ্রামের মৃত শাহজাহান ওরফে ডেঙ্গর আলীর ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- এমদাদ হোসেন (৫৫) এবং আরমান (৪৩)।

জানা যায়, ইয়াছিন হোসাইন নির্ঝরের বাবা ফজল মিয়া দীর্ঘ দিন যাবত বাড়িমজলিশ গ্রামের মৃত হাসেমের ছেলে রাজ্জাকের সঙ্গে জমি-জমার ব্যবসা চালিয়ে আসছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ব্যবসায়ীক লেনদেনের কথা বলে রাজ্জাক মিয়া মোবাইল ফোনে ফজল মিয়াকে ডেকে তার বাড়িতে নিয়ে যায়। পরে ব্যবসায়ীক বিষয় নিয়ে কথা কাটাকাটি হলে রাজ্জাক তার দলবল নিয়ে ফজল মিয়াকে মারধর শুরু করে। এ খবর পেয়ে ফজল মিয়ার ছেলে নির্ঝর ও দুলাল মিয়া ঘটনাস্থলে যাওয়া মাত্রই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নাড়ি-ভুড়ি বের করে হত্যার চেষ্টা চালায়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ জানান, এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

(ঢাকা টাইমস/০৪অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :