কুষ্টিয়ায় সাংবাদিকদের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১০ অক্টোবর ২০২৩, ১৫:৫০ | প্রকাশিত : ১০ অক্টোবর ২০২৩, ১৫:৩০

নবগঠিত কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সঙ্গে মতবিনিময় করেছেন কুষ্টিয়ার জেলা প্রশাসক এহতেশাম রেজা। মঙ্গলবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে সংগঠনের সদস্য টেলিভিশন সাংবাদিকদের সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলেন তিনি।

এসময় জেলা প্রশাসক এহতেশাম রেজা কুষ্টিয়াকে এগিয়ে নেওয়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মানুষের কল্যাণ হয় এমন কাজে সবাইকে নিয়োজিত থাকতে হবে। আগামী ১৭, ১৮ ও ১৯ তারিখে শুরু হওয়া লালন স্মরণোৎসব সফলভাবে সম্পন্ন করতে সাংবাদিকদের ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

তিনি বলেন, আমি মনে করি এটি আপনাদের প্রাণের উৎসব। সেই হিসেবেই সহযোগিতা করবেন। একই সঙ্গে তিনি পদ্মা নদীতে অবৈধ বালু উত্তোলনকারীদের বিরুদ্ধে প্রশাসনের চলমান অভিযান সম্পর্কেও আলোকপাত করেন।

তিনি আরও বলেন, উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকায় এখানে বালু তোলা সম্পূর্ণ বেআইনি। আগামী জাতীয় নির্বাচন নিয়ে কেউ যাতে বিশৃঙ্খলা না করতে পারে সেদিকে প্রশাসনের নজর আছে বলেও তিনি উল্লেখ করেন। এ ব্যাপারে সাংবাদিকদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

আলোচনায় অংশ নেন কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নিউজ ২৪ টেলিভিশনের স্টাফ রিপোর্টার জাহিদুজ্জামান, সহ-সভাপতি বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি রবিউল ইসলাম দোলন, সহ-সভাপতি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মিলন উল্লাহ, সাধারণ সম্পাদক চ্যানেল-২৪ টেলিভিশনের সিনিয়র রিপোর্টার শরীফ বিশ্বাস, যুগ্ম-সম্পাদক এশিয়ান টিভির প্রতিনিধি হাসিবুর রহমান রিজু, সাংগঠনিক সম্পাদক এনটিভির প্রতিনিধি সাবিনা ইয়াসমীন শ্যামলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আনন্দ টিভি প্রতিনিধি ফিরোজ কায়সারসহ অনেকে।

পরে কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নবগঠিত নেতৃবৃন্দের সঙ্গে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক।

(ঢাকা টাইমস/১০অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :