ফরিদপুরে শিক্ষার্থীকে কুপিয়ে হত্যার ৫২ ঘণ্টা পর মামলা, উদ্ধার হয়নি বিচ্ছিন্ন হাতটি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ অক্টোবর ২০২৩, ০০:০৫

‘মিথ্যা’ মামলার নিষ্পত্তি করার কথা বলে মোবাইলে ডেকে নিয়ে তুরাগকে হত্যা করে তুষার। ফরিদপুরে কলেজ ছাত্র আসাদুজ্জামান নুর তুরাগ হত্যার ঘটনায় দায়ের করা মামলার এ দাবি করা হয়েছে।

গত শুক্রবার রাত ১০টার দিকে এ হত্যাকাণ্ডের ৫২ ঘণ্টা পর নিহতের বাবা মো. আলাউদ্দীন হাওলাদার বাদী হয়ে এ হত্যা মামলাটি দায়ের করেন।

গত বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরতলীর অম্বিকাপুর সেতুর উত্তর পাশে গোবিন্দপুর গ্রামের জামাল মোল্লার মেহগনি বাগানে তুরাগের মরদেহ উদ্ধার করা হয়। তুরাগের বাম হাতটি কনুই থেকে বিচ্ছিন্ন করা ছিল। কেটে নেওয়া ওই হাতটি এখন উদ্ধার করা যায়নি। হত্যার পর কেটে নেওয়া হাতটি নিয়ে আলীপুর মহল্লার মধ্যে দিয়ে অটোরিকশায় চড়ে উল্লাস করতে করতে যায় বলে জানিয়েছেন এলাকাবাসী।

নিহত আসাদুজ্জামান নুর তুরাগ (২৩) ফরিদপুর শহরের মধ্য আলীপুর এলাকার বাসিন্দা মো. আলাউদ্দিন হাওলাদারের ছোট ছেলে। তিনি ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। আসাদুজ্জামান বিবাহিত তবে তিনি নিঃসন্তান ছিলেন।

এ হত্যা মামলায় সাত জনের নাম উল্লেখ করা হয়। এছাড়া অজ্ঞাতনামা আরও দুই-তিনজনকে আসামি করা হয়েছে। এ মামলায় এক নম্বর আসামি করা হয়েছে শহরের মধ্য আলীপুর এলাকার মো. তুষার ওরফে কানা তুষারকে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল বলেন, এ হত্যার ঘটনায় এজাহারনামীয় আসামি শহরের মধ্য আলীপুর মহল্লার বাসিন্দা আক্কাস জমাদ্দারকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫ অক্টোবর/ইএইচ)

সংবাদটি শেয়ার করুন

সারাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সারাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :