খাগড়াছড়িতে যাত্রীবাহী বাস উল্টে নিহত ১, আহত ১৪

খাগড়াছড়ি প্রতি‌নি‌ধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৬ অক্টোবর ২০২৩, ১১:৪৮ | প্রকাশিত : ১৬ অক্টোবর ২০২৩, ১০:৩৯
সড়কে উল্টে পড়ে আছে শান্তি পরিবহনের যাত্রীবাহী বাস।

খাগড়াছড়িতে শান্তি পরিবহনের যাত্রীবাহী বাস উল্টে মো. মাসুদ রানা (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৪ জন।

রবিবার রাত ৮টার দিকে জেলার মাটিরাঙ্গার সাপমারা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা গাজীপুরের তোয়ালাতপুর এলাকার বাসিন্দা।

এ ঘটনায় আহত ৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- সালমা আক্তার (২৮), বিনয় জ্যোতি চাকমা (২৪), নজরুল ইসলাম (৫৫), রমেনা বেগম (২৪), আরিফুর রহমান (২৪), আবুল খায়ের, রুবেল, এয়াকুব (২৫) ও সিরাজ (৫০)।

এর মধ্যে সালমা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। বাকিরা খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাতে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মাটিরাঙ্গার সাপমারা নামক এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মনজুরুল জানান, আহতদের তাৎক্ষণিক চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। হাসপাতালে আনার আগে একজনের মৃত্যু হয়েছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পরপরই বাসচালক পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/১৬অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :