সদরপুরে প্রবীণ সাংবাদিক মজিদ মিয়া আর নেই

সদরপুর (ফরদিপুর) প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ অক্টোবর ২০২৩, ১৮:০৩

ফরিদপুরের সদরপুরে প্রবীণ সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দৈনিক ইত্তেফাক ও দ্যা ডেইলি নিউনেশনের সদরপুর সংবাদদাতা হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে সদরপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, তিনি গত এক সপ্তাহ ধরে ডেঙ্গু জ্বরে আক্রান্ত ছিলেন এবং সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন। গত ১৭ অক্টোবর মঙ্গলবার দুপুরে অবস্থার একটু উন্নতি হলে পরিবারের সদস্যরা তাকে বাড়িতে নিয়ে যান।

তিনি ফরিদপুর প্রেসক্লাবের সিনিয়র সদস্য, সদরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও আজীবন সদস্য, কনজুমারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর সদরপুর উপজেলা শাখার সভাপতি, জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) সদরপুর উপজেলা কমিটির কার্যকরী সদস্য ছিলেন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া ১৯৭১ সালে রণাঙ্গনে সরাসরি যুদ্ধ করেছেন। তিনি যুদ্ধকালীন সামরিক ট্রেনিং এর জন্য ভারত গিয়েছিলেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি সমাজের বহু উন্নয়নমুলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন।

সদরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আহসান মাহমুদ রাসেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ওমর ফয়সল, ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. হাবিবুর রহমান, সদরপুর প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানসহ অনেকেই বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোক বিবৃতিতে তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

(ঢাকা টাইমস/১৮অক্টোবর/প্রতিনিধি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :