র‌্যাবের পোশাক পরে ছিনতাইকালে পুলিশের হাতে দুই যুবক গ্রেপ্তার

কক্সবাজার প্রতিনিধি, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ অক্টোবর ২০২৩, ০৯:০৩
গ্রেপ্তার মো. সুমন মুন্সি (৩২) ও ফারুক হোসেন (৩৭)।

কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের পোশাক পরে ছিনতাইকালে দুই দুর্বৃত্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকাজে ব্যবহৃত কিছু উপকরণ এবং লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার রাতে উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন টিভি টাওয়ার এলাকায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলার রাজপাট এলাকার আকবর আলী মুন্সির ছেলে মো. সুমন মুন্সি (৩২) এবং খুলনা জেলার কয়রা উপজেলার আংটিয়ারী এলাকার ইব্রাহিম গাজীর ছেলে ফারুক হোসেন (৩৭)।

তাদের মধ্যে সুমন মুন্সি নিজেকে সেনা বাহিনীর বহিষ্কৃত নায়েক এবং ঢাকার মোহাম্মদপুর র‌্যাব-২ ব্যাটালিয়নে কর্মরত অবস্থায় ছিনতাইয়ের ঘটনায় অভিযুক্ত বলে স্বীকার করেছেন। তার বিরুদ্ধে ঢাকাসহ দেশের বিভিন্ন থানায় চাঁদাবাজি, ছিনতাই ও মাদকসহ ৭টির বেশি মামলা রয়েছে। এছাড়া ফারুক হোসেন নিজেকে সেনাবাহিনীর বহিষ্কৃত সিপাহী এবং সংস্থাটির শৃংখলা ভঙ্গের দায়ে এক বছর কারাভোগ করেছেন বলে স্বীকার করেছেন।

এসময় গ্রেপ্তারকৃতদের হেফাজত থেকে লুণ্ঠিত নগদ ২ হাজার ১১৫ টাকা ও ৩টি মোবাইল ফোন সেট পাওয়া যায়। ছিনতাইকাজে ব্যবহৃত র‌্যাব লেখা সংবলিত ২টি জ্যাকেট, ১ জোড়া হ্যান্ডকাফ, র‌্যাবের একটি পরিচয়পত্র, ১টি ওয়াকিটকি সেট ও সেনাবাহিনীর মনোগ্রাম সংবলিত একটি মানিব্যাগ উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি শেখ মোহাম্মদ আলী।

(ঢাকাটাইমস/১৯অক্টোবর/প্রতিনিধি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :